২৮ ফেব্রুয়ারি ২০২১
`

করোনায় যুগ্মসচিব নাসির উদ্দিনের মৃত্যু

-

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে গতকাল শনিবার বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের সদস্য (অর্থ ও প্রশাসন) নাসির উদ্দিন আহমেদ মারা গেছেন। তিনি প্রশাসন ক্যাডারের যুগ্মসচিব। নৌপরিবহন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো: জাহাঙ্গীর আলম খান এ তথ্য জানান।
তিনি বলেন, করোনা আক্রান্ত নাসির উদ্দিন রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শনিবার সকালে সেখানেই তিনি মারা যান। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। নাসির উদ্দিন আহমেদের মৃত্যুতে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী শোক ও দুঃখ প্রকাশ করেছেন। প্রতিমন্ত্রী এক শোকবার্তায় মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।



আরো সংবাদ


মৃত্যু কাম্য নয়, তবে কারাগারে অসুস্থ হয়ে মারা গেলে কিছু করার নেই : হাসিনা খুলনায় লেখক মুশতাকের মৃত্যু নিয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার ৩০ মার্চ থেকে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, যেভাবে ক্লাস হবে শামীমা বেগম কি আর কখনো ব্রিটিশ নাগরিকত্ব ফিরে পাবেন? মান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত একসাথে দুই বোনের সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিল প্রেমিক কারওয়ান বাজারে হাসিনা মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট সিরিয়ায় বিমান হামলা আমেরিকার সঙ্ঘবদ্ধ সন্ত্রাসবাদের নতুন ধাপ : ইরান রাজশাহীতে ১ চিকিৎসক ও ৫ পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ উড়ছে ম্যানসিটি জামায়াত আমীরের শোক

সকল