২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মাদক কারবারিদের কোনো দল নেই : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

টঙ্গীতে মাদক ও সন্ত্রাসবিরোধী সমাবেশে বক্তব্য রাখছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি : নয়া দিগন্ত -

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, মাদক কারবারিদের কোনো দল নেই, কোনো ধর্ম নেই। এদের আমরা সমাজে স্থান দিতে পারি না, এরা সমাজের শত্রু। যারা সমাজকে মাদকের অভয়ারণ্য করতে চায় সকলের উচিত তাদের বয়কট করা। তিনি বলেন, শিশু-কিশোরদের খেলাধুলায় অভ্যস্ত করে তুলুন, তারা অপরাধে জড়ানোর সুযোগ পাবে না। খেলাধুলায় শিশু-কিশোরদের শারীরিক ও মানসিক বিকাশ ঘটে এবং তারা অপরাধপ্রবণতা থেকে মুক্ত থাকে। অভিভাবকদের অসচেতনতা এবং সুস্থ বিনোদন ও খেলাধুলার অভাবেই কিশোররা অপরাধে জড়িয়ে পড়ছে। শুধু অভিভাবক নয়; যারা বিভিন্নভাবে সমাজের দায়িত্ব পালন করেন তাদের প্রত্যেককে অভিভাবকের মতো দায়িত্ব নিতে হবে। অন্যের সন্তানকেও নিজের সন্তানের মতো দেখতে হবে।
তিনি গতকাল শুক্রবার বিকেলে টঙ্গী টিঅ্যান্ডটি স্কুল মাঠে মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স বিরোধী সমাবেশ এবং টঙ্গী মরকুন টিঅ্যান্ডটি বাজার ও নতুন বাজার ডিজিটাল সার্ভিলেন্স সিসি ক্যামেরা উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কমিশনার খন্দকার লুৎফুল কবির পিপিএম। গাজীপুর সিটি করপোরেশনের ৪৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: সাদেক আলীর সভাপতিত্বে এবং গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো: আশ্রাফ-উল-ইসলামের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য দেন, সাবেক সংসদ সদস্য ও গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার কাজী মোজাম্মেল হক, জিএমপি উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মামুন-অর-রশিদ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মো: আসাদুর রহমান কিরণ, যুগ্ম সাধারণ সম্পাদক মো: মতিউর রহমান মতি, গাজীপুর মহানগর কৃষকলীগের সভাপতি মো: হেলাল উদ্দিন হেলাল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস, ৪৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: মাজহারুল ইসলাম দীপু প্রমুখ।


আরো সংবাদ



premium cement