২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রূপগঞ্জে নারী শ্রমিক ও সিংড়ায় গৃহবধূকে ধর্ষণ

-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তেলের মিলের নারীশ্রমিক এবং নাটোরের সিংড়ায় এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভায় একটি তেলের মিলের শ্রমিক (১৬) গত ১২ জানুয়ারি ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদি হয়ে গতকাল বৃহস্পতিবার সকালে ধর্ষক রাব্বি মিয়াকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। ধর্ষক রাব্বি মিয়ার বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি থানার মাছুমপুর এলাকায়। সে তারাবো দক্ষিণপাড়া বালুরমাঠ এলাকার আব্দুল হাইয়ের বাড়ির ভাড়াটিয়া।
মামলার এজাহার থেকে জানা যায় ধর্ষিতার পরিবার ও ধর্ষক রাব্বি মিয়া একই বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে। ধর্ষিতা তারাবো এলাকায় তেলের মিলের শ্রমিক হিসেবে কাজ করে আসছে। গত ১২ জানুয়ারি রাত ১০টার দিকে কাজ শেষ করে বাড়ি ফেরার পথে ধর্ষক রাব্বি মিয়া তাকে জোর করে তুলে নিয়ে ধর্ষকের খালা নাজমা বেগমের বাড়িতে আটকে রেখে রাতভর ধর্ষণ করে। পরে ১৩ জানুয়ারি ধর্ষিতার পরিবারের লোকজন কেওঢালা এলাকা থেকে ধর্ষিতাকে উদ্ধার করে।
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। ধর্ষক রাব্বি মিয়াকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।
সিংড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে কবিরাজ আটক
সিংড়া (নাটোর) সংবাদদাতা জানান,সিংড়ায় এক গৃহবধূকে চিকিৎসার ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগে নুরুজ্জামান (৩৫) নামের এক কবিরাজকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে পৌর শহরের সরকারপাড়া মহল্লা থেকে তাকে আটক করা হয়। আটক কবিরাজ সরকারপাড়ার শাজাহান আলীর ছেলে বলে জানা গেছে।
সিংড়া থানা পুলিশ সূত্রে জানা যায়, বিয়ের দীর্ঘ দিন পেরিয়ে গেলেও তার কোনো সন্তানাদি না হওয়ায় স্থানীয়দের পরামর্শে গ্রাম্য কবিরাজ নুরুজ্জামানের কাছে চিকিৎসা নিতে যান ওই গৃহবধূ। কবিরাজি চিকিৎসার সুযোগে গত ৫ জানুয়ারি গৃহবধূকে ওষুধ দিয়ে অচেতন করে ধর্ষণ করে কথিত কবিরাজ নুরুজ্জামান। পরে কবিরাজ নুরুজ্জামানকে আটকে রাখা হলে মাত্র ১০ হাজার টাকা জরিমানা করে বিষয়টি রাতারাতি ধামাচাপা দেয় স্থানীয় কয়েকজন যুবক। আর ছেড়ে দেয়া হয় কথিত কবিরাজকে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, এ বিষয়ে ধর্ষিতার পক্ষ থেকে থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। কথিত কবিরাজ নুরুজ্জামানকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল