২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মানিকগঞ্জে দুর্ঘটনায় নিহতদের গ্রামে শোকের মাতম

-

মানিকগঞ্জের দৌলতপুরে সিএনজিচালিত একটি অটোরিকশাকে অন্য দিক থেকে আসা একটি বাস ধাক্কা দিলে সিএনজিতে থাকা একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় টাঙ্গাইলের নাগরপুর উপজেলার চাষা ভাদ্রা গ্রামে চলছে শোকের মাতম। নিহতদের মধ্যে চার জন পুরুষ, দু’জন নারী ও একটি শিশু রয়েছে। দুর্ঘটনার খবর ওই গ্রামে পৌঁছলে মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে। শিশু ও নারীসহ একই পরিবারের ছয়জন নিহত হওয়ার পর স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠেছে এলাকার পরিবেশ।
নিহতদের পরিবারিক সূত্র জানায়, গতকাল শুক্রবার দুপুরে হরেকৃষ্ণ বাদ্যকার সিএনজি ভাড়া করে পরিবার নিয়ে দৌলতপুর থেকে মানিকগঞ্জের দিকে যাচ্ছিলেন।
স্বামী, ছেলে, পুত্রবধূ ও নাতিনের মৃত্যুকে কোনোভাবেই মেনে নিতে পারছেন না হরেকৃষ্ণ বাদ্যকরের স্ত্রী আরতি বাদ্যকর। দুর্ঘটনার খবর শোনার পর তিনি কিছুক্ষণ পরপর অজ্ঞান হয়ে যাচ্ছেন।
নাগরপুরের চাষাভাদ্রা গ্রামে সিএনজিচালক জামাল শেখের বাড়িতেও স্বজনদের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে। নুরজামাল শেখের মা ও স্ত্রীর আকাশ বিদীর্ণ কান্নায় উপস্থিত মানুষ চোখের পানি আটকে রাখতে পারেননি। স্থানীয় ইউপি সদস্য আব্দুল জব্বার তাদের বারবার সান্ত¡না দেয়ার ব্যর্থ চেষ্টা করে যাচ্ছেন। তিনি জানালেন জামাল শেখ মানুষ হিসেবে খুবই ভালো। জামাল শেখের আয় উপার্জনের ওপরে নির্ভর করত পরিবারটি। এখন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে তাদের যেন মাথায় আকাশ ভেঙে পড়েছে।
দুর্ঘটনায় নিহত হরেকৃষ্ণ বাদ্যকারের চাচী খুশি বাদ্যকার ও চাচাতো ভাই রাম প্রসাদ বাদ্যকারও নিহত হয়। স্ত্রী ও পুত্র শোকে বৃদ্ধ বাবা অনিল বাদ্যকারের চোখের জল যেন ফুরিয়ে গেছে। কোটরাগত চোখে শূন্য আকাশের দিকে তাকিয়ে শুধু বলছেন আমি ছেলেটাকে বারবার বললাম আজকে যেও না ও আমার কথা না শুনে চলে গেল।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল