২৬ জানুয়ারি ২০২১
`

মানিকগঞ্জে দুর্ঘটনায় নিহতদের গ্রামে শোকের মাতম

-

মানিকগঞ্জের দৌলতপুরে সিএনজিচালিত একটি অটোরিকশাকে অন্য দিক থেকে আসা একটি বাস ধাক্কা দিলে সিএনজিতে থাকা একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় টাঙ্গাইলের নাগরপুর উপজেলার চাষা ভাদ্রা গ্রামে চলছে শোকের মাতম। নিহতদের মধ্যে চার জন পুরুষ, দু’জন নারী ও একটি শিশু রয়েছে। দুর্ঘটনার খবর ওই গ্রামে পৌঁছলে মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে। শিশু ও নারীসহ একই পরিবারের ছয়জন নিহত হওয়ার পর স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠেছে এলাকার পরিবেশ।
নিহতদের পরিবারিক সূত্র জানায়, গতকাল শুক্রবার দুপুরে হরেকৃষ্ণ বাদ্যকার সিএনজি ভাড়া করে পরিবার নিয়ে দৌলতপুর থেকে মানিকগঞ্জের দিকে যাচ্ছিলেন।
স্বামী, ছেলে, পুত্রবধূ ও নাতিনের মৃত্যুকে কোনোভাবেই মেনে নিতে পারছেন না হরেকৃষ্ণ বাদ্যকরের স্ত্রী আরতি বাদ্যকর। দুর্ঘটনার খবর শোনার পর তিনি কিছুক্ষণ পরপর অজ্ঞান হয়ে যাচ্ছেন।
নাগরপুরের চাষাভাদ্রা গ্রামে সিএনজিচালক জামাল শেখের বাড়িতেও স্বজনদের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে। নুরজামাল শেখের মা ও স্ত্রীর আকাশ বিদীর্ণ কান্নায় উপস্থিত মানুষ চোখের পানি আটকে রাখতে পারেননি। স্থানীয় ইউপি সদস্য আব্দুল জব্বার তাদের বারবার সান্ত¡না দেয়ার ব্যর্থ চেষ্টা করে যাচ্ছেন। তিনি জানালেন জামাল শেখ মানুষ হিসেবে খুবই ভালো। জামাল শেখের আয় উপার্জনের ওপরে নির্ভর করত পরিবারটি। এখন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে তাদের যেন মাথায় আকাশ ভেঙে পড়েছে।
দুর্ঘটনায় নিহত হরেকৃষ্ণ বাদ্যকারের চাচী খুশি বাদ্যকার ও চাচাতো ভাই রাম প্রসাদ বাদ্যকারও নিহত হয়। স্ত্রী ও পুত্র শোকে বৃদ্ধ বাবা অনিল বাদ্যকারের চোখের জল যেন ফুরিয়ে গেছে। কোটরাগত চোখে শূন্য আকাশের দিকে তাকিয়ে শুধু বলছেন আমি ছেলেটাকে বারবার বললাম আজকে যেও না ও আমার কথা না শুনে চলে গেল।



আরো সংবাদ


ইমপিচমেন্ট থেকে বাঁচতে আলাদা দল গঠনের হুমকি দিলেন ট্রাম্প শিবগঞ্জে পিস্তল ও গুলিসহ একজন আটক যুক্তরাজ্য থেকে আসা ২৮ প্রবাসী করোনাভাইরাসে আক্রান্ত ৩টি বিলে রাষ্ট্রপতির সম্মতি : এইচএসসির ফল যেকোনো দিন দেশের সর্বত্র অন্যায় ও অবিচারের দোর্দণ্ড প্রতাপ চলছে : ফখরুল নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথম পত্র জীববিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : জীবে পরিবহন সপ্তম অধ্যায় : গ্যাসীয় বিনিময় বাংলা প্রথম পত্র গদ্যাংশ : নিমগাছ একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : বাংলা প্রথম পত্র গল্প : অপরিচিতা আনজুমনে ইত্তেহাদ রেয়াজুদ্দিন বাজার শাখার মতবিনিময় সভা

সকল