২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

মখদ্দুছ আলী
সিলেটের ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা মখদ্দুছ আলী (৬২) আর নেই। গত বুধবার লন্ডন সময় বেলা ১১টায় যুক্তরাজ্যস্থ রয়েল লন্ডন হসপিটালে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি বুরুঙ্গা ইউনিয়ন পরিষদের দুইবারের চেয়ারম্যান ছিলেন। মরহুমের ভাই ইলিয়াছ আলী জানান, আজ শুক্রবার লন্ডনের গার্ডেন অব পিস কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে। ওসমানীনগর (সিলেট) সংবাদদাতা

অহিদা খানম চৌধুরী
পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আব্দুল হালিম চৌধুরীর মা, রতœগর্ভা মা অহিদা খানম চৌধুরী গত বুধবার দুপুর সোয়া ১২টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তার মৃত্যুতে পূবালী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ এবং সব স্তরের নির্বাহী কর্মকর্তা ও কর্মচারীরা গভীর শোক প্রকাশ করেছেন।
মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে মরহুমার রূহের মাগফিরাত কামনা করে মরহুমার শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছে পূবালী পরিবার। বিজ্ঞপ্তি।

আবুল কালাম আজাদ
জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জামালপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি আবুল কালাম আজাদ মেডিসিন (৬০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। ঢাকার ইউনাইটেড হাসপাতালে গতকাল বৃহস্পতিবার ভোর ৫টায় তিনি মারা যান। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। আজ শুক্রবার জুমার নামাজ বাদ নামাজে জানাজা শেষে বকশীগঞ্জ উপজেলার মালিরচর নয়াপাড়া গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
জামালপুর-১ আসনের সংসদ সদস্য ও সাবেকমন্ত্রী আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ, সহসভাপতি আবু জাফর, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ হোসনা, সাধারণ সম্পাদক জি এম ফাতিউল হাফিজ বাবু প্রমুখ মরহুমের মৃত্যুতে গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। বকশীগঞ্জ (জামালপুর) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে

সকল