২২ জানুয়ারি ২০২১
`

সুবর্ণচরে কিশোরী ও পাইকগাছায় শিশু ধর্ষিত

-

নোয়াখালীর সুবর্ণচরে এক কিশোরী এবং খুলনার পাইকগাছায় চতুর্থ শ্রেণীর এক শিশু ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে। দুই ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
নোয়াখালী সংবাদদাতা জানান, নোয়াখালীর সুবর্ণচরে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে চরজব্বর থানা পুলিশ।
বুধবার বেলা ৩টায় আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। একই দিন সকাল ১১টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন থেকে তাকে আটক করে পুলিশ। আটককৃত মো: সোহেল (২৫) উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নুরনবী মাস্টারের ছেলে।
পাইকগাছা (খুলনা) সংবাদদাতা জানান, পাইকগাছায় লস্কর-পাইকগাছা ইসলামিয়া দাখিল মাদরাসার সুপারকে চতুর্থ শ্রেণীর শিশু ছাত্রী ধর্ষণের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য খুমেক হাসপাতালে পাঠিয়েছে। মামলা সূত্রে জানা যায়, কয়রা উপজেলার খিরোল গ্রামের মৃত আব্দুল হাকিম সরদারের ছেলে মো: হাবিবুর রহমান (৫৫) পাইকগাছা উপজেলাধীন লস্কর-পাইকগাছা ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার হিসেবে প্রায় দেড় বছর চাকরি করছেন। গত সোমবার ৬টার দিকে মাদরাসার পাশের ছাত্রীর বাড়িতে যায় এবং তাকে মাদরাসায় অ্যাসাইনমেন্ট আনার জন্য বলে চলে আসে। মেয়েটি ৮টার দিকে মাদরাসায় গেলে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার নিজ শয়ন কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

 



আরো সংবাদ