২৬ জানুয়ারি ২০২১
`

জামিন পেলেন ইউনিক গ্রুপের এমডি নূর আলী ও তার স্ত্রী জামিন পেলেন ইউনিক গ্রুপের এমডি নূর আলী ও তার স্ত্রী

-

প্রতারণা ও জালিয়াতির অভিযোগে করা একটি মামলায় ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহা: নূর আলী এবং তার স্ত্রী সেলিনা আলী জামিন পেয়েছেন।
গতকাল মঙ্গলবার সকালে ঢাকার সিএমএম আদালতে হাজির হয়ে তারা জামিন আবেদন করেন। এরপর ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আসাদুজ্জামান নূর তাদের জামিন আবেদন মঞ্জুর করেন। আসামিপক্ষে ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট গাজী শাহ আলম ও অ্যাডভোকেট মো: আবু তালেব জামিন আবেদনের শুনানি করেন। অন্য দিকে, বাদিপক্ষে অ্যাডভোকেট ফারুকুর রহমান জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত আগামী ধার্য তারিখ পর্যন্ত মোহা: নূর আলী ও তার স্ত্রী সেলিনা আলীর জামিন মঞ্জুর করেন।
জামিনের শুনানিতে আসামিদের আইনজীবী শাহ আলম বলেন, ‘বাদি নিজের দোষ ঢাকতে মামলা করেছেন। তিনি ফ্ল্যাটের দখল নিয়ে ভোগ করছেন; কিন্তু সময়মতো নিবন্ধন করেননি। ওই প্রকল্পে আরো ফ্ল্যাট গ্রহীতা আছেন, তাদের ফ্ল্যাট সময়মতো নিবন্ধন করা হয়েছে। এটা হয়রানিমূলক মামলা। জামিন প্রার্থীরা সম্মানিত ও স্বনামধন্য ব্যবসায়ী।’ এর আগে মামলায় একই আদালত গত ৩০ নভেম্বর আসামিদের বিরুদ্ধে বাদির আবেদনের পরিপ্রেক্ষিতে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

 

 



আরো সংবাদ


ইমপিচমেন্ট থেকে বাঁচতে আলাদা দল গঠনের হুমকি দিলেন ট্রাম্প শিবগঞ্জে পিস্তল ও গুলিসহ একজন আটক যুক্তরাজ্য থেকে আসা ২৮ প্রবাসী করোনাভাইরাসে আক্রান্ত ৩টি বিলে রাষ্ট্রপতির সম্মতি : এইচএসসির ফল যেকোনো দিন দেশের সর্বত্র অন্যায় ও অবিচারের দোর্দণ্ড প্রতাপ চলছে : ফখরুল নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথম পত্র জীববিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : জীবে পরিবহন সপ্তম অধ্যায় : গ্যাসীয় বিনিময় বাংলা প্রথম পত্র গদ্যাংশ : নিমগাছ একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : বাংলা প্রথম পত্র গল্প : অপরিচিতা আনজুমনে ইত্তেহাদ রেয়াজুদ্দিন বাজার শাখার মতবিনিময় সভা

সকল