২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জামিন পেলেন ইউনিক গ্রুপের এমডি নূর আলী ও তার স্ত্রী জামিন পেলেন ইউনিক গ্রুপের এমডি নূর আলী ও তার স্ত্রী

-

প্রতারণা ও জালিয়াতির অভিযোগে করা একটি মামলায় ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহা: নূর আলী এবং তার স্ত্রী সেলিনা আলী জামিন পেয়েছেন।
গতকাল মঙ্গলবার সকালে ঢাকার সিএমএম আদালতে হাজির হয়ে তারা জামিন আবেদন করেন। এরপর ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আসাদুজ্জামান নূর তাদের জামিন আবেদন মঞ্জুর করেন। আসামিপক্ষে ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট গাজী শাহ আলম ও অ্যাডভোকেট মো: আবু তালেব জামিন আবেদনের শুনানি করেন। অন্য দিকে, বাদিপক্ষে অ্যাডভোকেট ফারুকুর রহমান জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত আগামী ধার্য তারিখ পর্যন্ত মোহা: নূর আলী ও তার স্ত্রী সেলিনা আলীর জামিন মঞ্জুর করেন।
জামিনের শুনানিতে আসামিদের আইনজীবী শাহ আলম বলেন, ‘বাদি নিজের দোষ ঢাকতে মামলা করেছেন। তিনি ফ্ল্যাটের দখল নিয়ে ভোগ করছেন; কিন্তু সময়মতো নিবন্ধন করেননি। ওই প্রকল্পে আরো ফ্ল্যাট গ্রহীতা আছেন, তাদের ফ্ল্যাট সময়মতো নিবন্ধন করা হয়েছে। এটা হয়রানিমূলক মামলা। জামিন প্রার্থীরা সম্মানিত ও স্বনামধন্য ব্যবসায়ী।’ এর আগে মামলায় একই আদালত গত ৩০ নভেম্বর আসামিদের বিরুদ্ধে বাদির আবেদনের পরিপ্রেক্ষিতে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

 

 


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল