২৮ জানুয়ারি ২০২১
`

খুলনায় এএসআইর শিশু পুত্র হত্যায় মামলা দায়ের চাচা গ্রেফতার

-

খুলনায় পুলিশের এএসআইর ছেলে যশ মণ্ডলকে (৫) হত্যার ঘটনায় মামলা হয়েছে। গতকাল তার বাবা এএসআই অমিত কুমার মণ্ডল বাদি হয়ে তার ভাই অনুপ কুমার মণ্ডলকে আসামি করে বটিয়াঘাটা থানায় মামলা দায়ের করেন। আগে থেকে আটক অনুপ কুমার মণ্ডলকে গ্রেফতার দেখানো হয়েছে। এ ছাড়া শিশু যশ মণ্ডলের মা তনুশ্রী মণ্ডলকেও পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ চলছে।
ঈুলিশ জানায়, বটিয়াঘাটা উপজেলার ফুলতলা গ্রামের অমিত কুমার মণ্ডল ঢাকার বাড্ডা থানায় কর্মরত রয়েছে। গত রোববার রাত ৮টার দিকে তনুশ্রী ও যশ ঢাকা থেকে ফুলতলা গ্রামে রাসপুজায় বেড়াতে আসেন।
গত সোমবার সকালে যশের লাশ উদ্ধার করা হয়। তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে। নিহতের গলায় কালো দাগ রয়েছে।
বটিয়াঘাটা থানার ওসি তদন্ত উজ্জল দত্ত জানান, নিহত শিশুর কাকা অনুপ মণ্ডলকে সাত দিনের রিমান্ডের জন্য আদালতে আবেদন জানানো হয়েছে। শিশুটির মা অনুশ্রী মণ্ডলকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি বলেন, পরকীয়া সম্পর্কের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। এ ছাড়া ঘটনার পেছনে পারিবারিক কলহ বা তৃতীয় কোনো ব্যক্তি আছে কিনা এসব বিষয় সামনে রেখে তদন্ত শুরু হয়েছে।



আরো সংবাদ


করোনা ভ্যাকসিন : যে ৪ গুরুত্বপূর্ণ প্রশ্নের জবাব এখনো মেলেনি ২ হাজার ৩৭৪ কোটি টাকার বিটকয়েন ভর্তি হার্ড ডিস্ক ছুঁড়ে ফেলেছেন তিনি পেঁয়াজের বাম্পার ফলনেও হাসি নেই কৃষকের চট্টগ্রামের নতুন মেয়র রেজাউল করিম চৌধুরী নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথমপত্র সপ্তম অধ্যায় : গ্যাসীয় বিনিময় বাংলা প্রথমপত্র গদ্যাংশ : নিমগাছ ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি প্রস্তুতি : দরকারী পরামর্শ নবম ও দশম শ্রেনীর লেখাপড়া : বাংলাদেশ ও বিশ্বপরিচয় প্রথম অধ্যায় : পূর্ব বাংলার আন্দোলন ও জাতীয়তাবাদের উত্থান (১৯৪৭-১৯৭০) একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান টিকা নিয়ে সংশয় দূর করা যেত

সকল