২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সিএমপির সাত মাদকাসক্ত সদস্যের বিরুদ্ধে বিভাগীয় মামলা

-

পুলিশের মাদকাসক্ত সদস্য চিহ্নিত করতে নিয়মিত ডোপ টেস্ট কার্যক্রম চালু করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ। ইতোমধ্যে সাতজনকে বিভাগীয় মামলার আওতায় নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।
গতকাল মঙ্গলবার সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন ‘পুলিশ প্যাট্রোল কার’ কার্যক্রমের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এ ছাড়াও এই ধরনের টেস্ট চলমান থাকবে বলে জানিয়েছেন মহানগর পুলিশ কমিশনার।
সিএমপি কমিশনার জানিয়েছে, দ্রুততম সময়ে দৃশ্যমান পুলিশিং নিশ্চিত করার লক্ষ্যে পাঁচলাইশ, খুলশী, ডাবলমুরিং এবং কোতোয়ালি এলাকায় চারটি প্যাট্রোল কার চলবে। প্রত্যেক গাড়িতে ইনবিল্ট সিসি ক্যামেরা যুক্ত, যা ভেতরে দেখা যাবে। প্রত্যেক গাড়িতে হ্যালমেট, বুলেটপ্রুফ জ্যাকেট, হ্যালার, ক্রাইমসিন বক্স, ওয়াকিটকিসহ প্রয়োজনীয় সরঞ্জামাদি রয়েছে। প্রতিটি পেট্রল কারে একজন সাব-ইন্সপেক্টর ও একজন এএসআই এবং দু’জন কনস্টেবল থাকবে। টহলের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার অপরাধ নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা রক্ষা করবে। নিদিষ্ট এলাকায় সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত টহল করবে পেট্রল কারগুলো।

 


আরো সংবাদ



premium cement
টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ

সকল