২৬ জানুয়ারি ২০২১
`

সিএমপির সাত মাদকাসক্ত সদস্যের বিরুদ্ধে বিভাগীয় মামলা

-

পুলিশের মাদকাসক্ত সদস্য চিহ্নিত করতে নিয়মিত ডোপ টেস্ট কার্যক্রম চালু করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ। ইতোমধ্যে সাতজনকে বিভাগীয় মামলার আওতায় নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।
গতকাল মঙ্গলবার সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন ‘পুলিশ প্যাট্রোল কার’ কার্যক্রমের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এ ছাড়াও এই ধরনের টেস্ট চলমান থাকবে বলে জানিয়েছেন মহানগর পুলিশ কমিশনার।
সিএমপি কমিশনার জানিয়েছে, দ্রুততম সময়ে দৃশ্যমান পুলিশিং নিশ্চিত করার লক্ষ্যে পাঁচলাইশ, খুলশী, ডাবলমুরিং এবং কোতোয়ালি এলাকায় চারটি প্যাট্রোল কার চলবে। প্রত্যেক গাড়িতে ইনবিল্ট সিসি ক্যামেরা যুক্ত, যা ভেতরে দেখা যাবে। প্রত্যেক গাড়িতে হ্যালমেট, বুলেটপ্রুফ জ্যাকেট, হ্যালার, ক্রাইমসিন বক্স, ওয়াকিটকিসহ প্রয়োজনীয় সরঞ্জামাদি রয়েছে। প্রতিটি পেট্রল কারে একজন সাব-ইন্সপেক্টর ও একজন এএসআই এবং দু’জন কনস্টেবল থাকবে। টহলের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার অপরাধ নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা রক্ষা করবে। নিদিষ্ট এলাকায় সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত টহল করবে পেট্রল কারগুলো।

 



আরো সংবাদ


ইমপিচমেন্ট থেকে বাঁচতে আলাদা দল গঠনের হুমকি দিলেন ট্রাম্প শিবগঞ্জে পিস্তল ও গুলিসহ একজন আটক যুক্তরাজ্য থেকে আসা ২৮ প্রবাসী করোনাভাইরাসে আক্রান্ত ৩টি বিলে রাষ্ট্রপতির সম্মতি : এইচএসসির ফল যেকোনো দিন দেশের সর্বত্র অন্যায় ও অবিচারের দোর্দণ্ড প্রতাপ চলছে : ফখরুল নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথম পত্র জীববিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : জীবে পরিবহন সপ্তম অধ্যায় : গ্যাসীয় বিনিময় বাংলা প্রথম পত্র গদ্যাংশ : নিমগাছ একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : বাংলা প্রথম পত্র গল্প : অপরিচিতা আনজুমনে ইত্তেহাদ রেয়াজুদ্দিন বাজার শাখার মতবিনিময় সভা

সকল