২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বরিশালে স্বেচ্ছাসেবক লীগের চার ইউনিটের কমিটি বাতিল, বহিষ্কার ৫

-

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অসাংগঠনিকভাবে পরিচালিত হওয়ার কারণে বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলা ও পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের কমিটিসহ উলানিয়া এবং চাঁনপুর ইউনিয়ন কার্যকরী কমিটির কার্যক্রম বাতিল করা হয়েছে। সোমবার স্বেচ্ছাসেবক লীগের বরিশাল জেলা সাধারণ সম্পাদক শহিদুল আলম মনির স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
এ ছাড়াও সোমবার থেকে উলানিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুল ইসলাম চৌধুরী মিঠু, সহসভাপতি আব্দুল মতিন, সহসভাপতি হাবিবুর রহমান লিটন ও সাধারণ সম্পাদক ইয়াছিন রাজুকে উলানিয়া ইউনিয়ন এবং গোবিন্দপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সাংগঠনিক সম্পাদক তারেক সরদারকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়।
বরিশাল জেলা স্বেচ্ছাসেবক লীগ সূত্র জানায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল