২৩ জানুয়ারি ২০২১
`

বরিশালে স্বেচ্ছাসেবক লীগের চার ইউনিটের কমিটি বাতিল, বহিষ্কার ৫

-

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অসাংগঠনিকভাবে পরিচালিত হওয়ার কারণে বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলা ও পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের কমিটিসহ উলানিয়া এবং চাঁনপুর ইউনিয়ন কার্যকরী কমিটির কার্যক্রম বাতিল করা হয়েছে। সোমবার স্বেচ্ছাসেবক লীগের বরিশাল জেলা সাধারণ সম্পাদক শহিদুল আলম মনির স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
এ ছাড়াও সোমবার থেকে উলানিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুল ইসলাম চৌধুরী মিঠু, সহসভাপতি আব্দুল মতিন, সহসভাপতি হাবিবুর রহমান লিটন ও সাধারণ সম্পাদক ইয়াছিন রাজুকে উলানিয়া ইউনিয়ন এবং গোবিন্দপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সাংগঠনিক সম্পাদক তারেক সরদারকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়।
বরিশাল জেলা স্বেচ্ছাসেবক লীগ সূত্র জানায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।



আরো সংবাদ


‘সুখের নীড়ে’ মানিকছড়ির ভূমি ও গৃহহীন ৫৫ পরিবার প্রতিটি শিশু ২৩ হাজার টাকার ঋণ নিয়ে জন্মগ্রহণ করছে : রিজভী মুলাদীতে ১০০ ভূমি ও গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই রাজশাহীতে ভারতীয় মেডিকেল শিক্ষার্থীর ‘আত্মহত্যা’ প্রধানমন্ত্রীর উপহারে মাথা গোঁজার ঠাঁই হল সাবেক এমপির অটোচালকের ছেলে সিরাজ এখন বিএমডব্লিউ গাড়ির মালিক ঘর পেয়ে আত্মহারা শেরপুরে গৃহহীনরা পারমাণবিক অস্ত্রমুক্ত বিশ্বের প্রতি বাংলাদেশের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত ওবায়দুল কাদেরকে কটূক্তি, কাল কোম্পানীগঞ্জে হরতাল রূপান্তরিত করোনা আরো প্রাণঘাতী হতে পারে : যুক্তরাজ্যের প্রধান বিজ্ঞানী শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে দেশের ৩ অঞ্চলে

সকল