১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় পুলিশ সদস্যের শিশুপুত্র নিহতের ঘটনায় মা ও চাচা গ্রেফতার

-

খুলনার বটিয়াঘাটায় পুলিশের এক এএসআইর শিশুপুত্র জশ মণ্ডলকে (৫) হত্যার অভিযোগ উঠেছে। গতকাল সোমবার সকালে সংঘটিত এ মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। নিহত শিশুর চাচা অনুপ মণ্ডল ও মা তনুশ্রীকে হেফাজতে নিয়েছে বটিয়াঘাটা থানা পুলিশ এবং শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।
মর্গে জানা গেছে, বটিয়াঘাটার ফুলতলা গ্রামের অমিত মণ্ডল ঢাকার বাড্ডা থানায় এএসআই হিসেবে কর্তব্যরত। স্ত্রী তনুশ্রী মণ্ডল ও একমাত্র সন্তান জশকে নিয়ে তিনি ঢাকাতেই থাকেন। গত রোববার রাত ৮টার দিকে তনুশ্রী শিশুপুত্র জশকে নিয়ে ফুলতলা গ্রামে রাসপূজা উপলক্ষে বেড়াতে আসেন। গতকাল সকালে মেয়ের ফোনে এলোমেলো কথা শুনে তার বাবা প্রদীপ মহলদার হালিয়া গ্রাম থেকে সকাল ৯টার দিকে মেয়ের বাড়িতে আসেন। এসে মেয়েকে অজ্ঞান অবস্থায় এবং জশকে মৃত অবস্থায় দেখতে পান। তখন জশের কাকা অনুপ মণ্ডল পাশে বসে ছিল বলে তিনি জানান। প্রদীপ মহলদারের দাবি, অনুপ মণ্ডলসহ তার পরিবারের সদস্যরা আমার নাতি জশকে খুন করেছে। তিনি বলেন, তারা আমার মেয়েকেও খুন করতে চেয়েছিল। এর আগেও অনুপ মণ্ডল আমার মেয়েকে জাপটে ধরে ও কুপ্রস্তাব দেয়। অন্য দিকে অনুপের পরিবারের লোকেরা জশ তনুশ্রীর পরকীয়ার বলি হয়েছে বলে জানান।
বটিয়াঘাটা থানার এসআই তাওহিদ জানান, নিহত শিশুটির কাকা অনুপ মণ্ডল ও তার মা তনুশ্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়া হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী

সকল