২৩ জানুয়ারি ২০২১
`

করোনার সেকেন্ড ওয়েভ নিয়ে আইনজীবীদের সতর্ক করলেন প্রধান বিচারপতি

-

করোনার সেকেন্ড ওয়েভ নিয়ে সুপ্রিম কোর্টের আইনজীবীদের সতর্ক করে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, আমরা প্রথম ওয়েভটা খুব সাফল্যের সাথে মোকাবেলা করেছি। আশা করি সবার সম্মিলিত প্রচেষ্টায় সেকেন্ড যে ওয়েভ যেটা আসতে পারে বলেছে, এটাও খুব ভালোভাবে মোকাবেলা করব।
আইনজীবীদের সতর্ক করে প্রধান বিচারপতি বলেন, প্রত্যেকের দায়িত্ব আছে। আপনারা আইনজীবী যারা আছেন সবাই মাস্ক পরবেন। সোশ্যাল ডিসট্যান্সিং মেনটেইন করবেন। আমরা কেউ যাতে আক্রান্ত না হই। কারণ একজন আক্রান্ত হওয়া মানে একটি পরিবার আক্রান্ত হওয়া।
সুতরাং আমি সবাইকে আহ্বান জানাবো সবাই খুবই কনশাস থাকবেন; যাতে আমাদের কারণে অন্যদের মধ্যে করোনা না ছড়ায়।
গতকাল সন্ধায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির এক অনুষ্ঠানে আইনজীবীদের উদ্দেশে তিনি এ সব কথা বলেন। প্রধান বিচারপতি বলেন, সরকার বলেছে করোনার দ্বিতীয় ওয়েভ আসছে।
নতুন বইয়ের দোকান ও ওকালতনামা সেন্টার উদ্বোধন উপলক্ষে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি এ অনুষ্ঠানের আয়োজন করে। সুপ্রিম কোর্ট বারের সম্পাদক রুহুল কুদ্দুস কাজলের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সভাপতি এ এম আমিন উদ্দিন।

 



আরো সংবাদ


শিক্ষার্থীদের দাবিতে ‘একাত্মতা’ : খুবির এক শিক্ষক বরখাস্ত ও দু’জন অপসারণ রেকর্ড পরিমাণ টাকা ও স্বর্ণালঙ্কার মিলল পাগলা মসজিদের দান বাক্সে ‘নতুন’ মধ্যপ্রাচ্য : প্রেসিডেন্ট জো বাইডেনের সামনে অগ্নিপরীক্ষা কর্তৃত্ববাদী ও একপক্ষীয় শাসনকে রুখে দিতে হবে : শামসুজ্জামান দুদু হুথিদের কালো তালিকাভুক্ত করার বিষয়টি মূল্যায়ন করছে বাইডেন প্রশাসন বাইডেন সরকারের সাথে যোগাযোগের কোনো ইচ্ছা তেহরানের নেই : উপ-পররাষ্ট্রমন্ত্রী কিংবদন্তি মার্কিন সাংবাদিক ল্যারি কিং আর নেই ইইউ’র সাথে সম্পর্ক উন্নয়নের ইঙ্গিত দিলো তুরস্ক ইসরাইলি টিয়ার গ্যাসে অসুস্থ হয়ে ফিলিস্তিনি নারীর গর্ভপাত কাউন্সিলর হত্যা : আরো ৪ আসামি গ্রেফতার বাইডেন-ট্রুডো ফোনালাপ : ফেব্রুয়ারিতে সাক্ষাত করছেন দুই নেতা

সকল