২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

করোনার সেকেন্ড ওয়েভ নিয়ে আইনজীবীদের সতর্ক করলেন প্রধান বিচারপতি

-

করোনার সেকেন্ড ওয়েভ নিয়ে সুপ্রিম কোর্টের আইনজীবীদের সতর্ক করে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, আমরা প্রথম ওয়েভটা খুব সাফল্যের সাথে মোকাবেলা করেছি। আশা করি সবার সম্মিলিত প্রচেষ্টায় সেকেন্ড যে ওয়েভ যেটা আসতে পারে বলেছে, এটাও খুব ভালোভাবে মোকাবেলা করব।
আইনজীবীদের সতর্ক করে প্রধান বিচারপতি বলেন, প্রত্যেকের দায়িত্ব আছে। আপনারা আইনজীবী যারা আছেন সবাই মাস্ক পরবেন। সোশ্যাল ডিসট্যান্সিং মেনটেইন করবেন। আমরা কেউ যাতে আক্রান্ত না হই। কারণ একজন আক্রান্ত হওয়া মানে একটি পরিবার আক্রান্ত হওয়া।
সুতরাং আমি সবাইকে আহ্বান জানাবো সবাই খুবই কনশাস থাকবেন; যাতে আমাদের কারণে অন্যদের মধ্যে করোনা না ছড়ায়।
গতকাল সন্ধায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির এক অনুষ্ঠানে আইনজীবীদের উদ্দেশে তিনি এ সব কথা বলেন। প্রধান বিচারপতি বলেন, সরকার বলেছে করোনার দ্বিতীয় ওয়েভ আসছে।
নতুন বইয়ের দোকান ও ওকালতনামা সেন্টার উদ্বোধন উপলক্ষে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি এ অনুষ্ঠানের আয়োজন করে। সুপ্রিম কোর্ট বারের সম্পাদক রুহুল কুদ্দুস কাজলের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সভাপতি এ এম আমিন উদ্দিন।

 


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল