১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মায়ের দাফনে অংশ নিতে এরফান সেলিমকে ৬ ঘণ্টার প্যারোলে মুক্তি

-

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মো: সেলিমের ছেলে কারাবন্দী এরফান সেলিমকে ছয় ঘণ্টার প্যারোল শেষে রাতে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়েছে। এর আগে দুপুরে তার মায়ের নামাজে জানাজা ও দাফনে অংশগ্রহণের জন্য তাকে প্যারোলে মুক্তি দেয়া হয়।
কারাগার সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কারা শাখা-২ থেকে কারাগারে পাঠানো প্যারোলের চিঠিতে উল্লেখ করা হয়েছে, পুলিশি নিরাপত্তায় এরফান সেলিমকে ছয় ঘণ্টার জন্য (বেলা ১টা থেকে সন্ধ্য ৬টা) মায়ের দাফন অনুষ্ঠানে অংশগ্রহণ করার নিমিত্তে তাকে প্যারোলে মুক্তি দেয়া হলো। বেলা ২টা ৫০ মিনিটে এরফান সেলিমকে পুলিশি নিরাপত্তায় কারাগার থেকে নিয়ে যাওয়া হয়। তার মা গুলশান আরা বেগমের জানাজা ও দাফনে অংশগ্রহণ শেষে রাত সোয়া ৭টার দিকে তাকে আবারো কেরানীগঞ্জের কারাগারে ফিরিয়ে নেয়া হয়।
উল্লেখ্য, নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের অভিযোগে এরফান সেলিমসহ চারজনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়।

 


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল

সকল