২০ জানুয়ারি ২০২১
`

দাগনভূঞায় অপহরণের পর পিটুনির শিকার কলেজছাত্রের মৃত্যু

-

অপহরণের পর বেধড়ক পিটুনির শিকার সামিউল আলম সামি নামে এক কলেজছাত্র মারা গেছেন। সামি ফেনীর দাগনভূঞা সরকারি ইকবাল মেমোরিয়াল কলেজের শিক্ষার্থী।
পুলিশ ও নিহতের পরিবার সূত্র জানায়, গত শুক্রবার সন্ধ্যায় দাগনভূঞা উপজেলার হীরাপুর গ্রামের মুজিব মুন্সী বাড়ির আফ্রিকা প্রবাসী মো: ইলিয়াছের ছেলে সামিউল আলম সামিকে অজ্ঞাত দুর্বৃত্তরা গাড়িতে ফেনী শহরের বিসিক এলাকায় নিয়ে যায়। সেখানে দুর্বৃত্তরা সামিকে এলোপাথাড়ি মারধর করে ফেলে যায়। খবর পেয়ে মহিপাল হাইওয়ে পুলিশের একটি দল গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠান। পরে গত শনিবার রাত ১১টার দিকে ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। গতকাল রোববার রাত ৮টার দিকে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানা যায়, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল্লা আল মামুন, ইউপি সদস্য জাহিদুল ইসলাম আরিফ ও স্থানীয় মো: আলমগীর প্রমুখ বক্তব্য রাখেন। দুই ভাই ও এক বোনের মধ্যে সামি সবার ছোট।



আরো সংবাদ