২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় ১২ বসতঘর পুড়ে ছাই

-

ময়মনসিংহের ভালুকায় আগুনে ১২ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে ৯ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার দাবি করেছেন। তবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।
ভালুকা ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যা সোয়া ৬টায় উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের মায়ের মসজিদ এলাকায় লিজ ফ্যাশনের পাশে অবস্থিত মৃত তমিজ উদ্দিনের স্ত্রী ফুলবানুর একটি বাড়িতে আগুন লাগলে স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা করে। পরে খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস এসে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
বাড়ির বাসার মালিক জানান, রুমের ভাড়াটিয়ারা ডিউটিতে থাকা অবস্থায় অন্য একটি রুমের গ্যাস সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে বাসার ১২টি রুম পুড়ে ছাই হয়ে যায়। রুমগুলোতে থাকা নগদ অর্থ, অলংকার ও নিত্য ব্যবহৃত আসবাব পুড়ে ছাই হয়ে গেছে।
ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুন জানান, আগুন লাগার খবর পাওয়ার সাথে সাথেই আমাদের টিম ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। গ্যাস সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement