১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
অনিয়ম তদন্তে দুদকের চিঠি

চমেক হাসপাতাল সংশ্লিষ্ট ৪ ব্যাংক হিসাবের সাড়ে ২৯ লাখ টাকা জব্দ

-

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল সংশ্লিষ্ট চারটি ব্যাংক হিসাবের প্রায় সাড়ে ২৯ লাখ টাকা জব্দ করল দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম অঞ্চল-২ থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ অগ্রণী ব্যাংক শাখায় হিসাব চারটির তথ্য চাওয়ার পর গতকাল রোববার জব্দ করা হয়।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ অগ্রণী ব্যাংক শাখা সূত্রে জানা গেছে, দুদক চট্টগ্রাম অঞ্চল-২ এর উপ-সহকারী পরিচালক শরিফ উদ্দিন হাসপাতালের তৃতীয় শ্রেণী কল্যাণ তহবিল, স্টাফ ক্যান্টিন ফান্ড, মেডিকফ এবং নার্সিং কল্যাণ তহবিলের তথ্য চেয়ে ব্যাংক ব্যবস্থাপককে পত্র দেয়। পত্রে এই হিসাবগুলোতে সব ধরনের লেনদেন বন্ধ রাখার নির্দেশ দেন। এরপর চমেক হাসপাতালের চারটি ক্যান্টিনের ব্যাংক হিসাব থেকে ২৯ লাখ ৪৭ হাজার টাকা জব্দ করা হয়েছে।
এ ব্যাপারে দুদক চট্টগ্রাম অঞ্চল-২ এর উপ-সহকারী পরিচালক শরিফ উদ্দিনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

সম্প্রতি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বিভিন্ন অনিয়ম তদন্ত করছে দুদক। গত ২৫ ও ২৬ নভেম্বর চমেক হাসপাতালের সাবেক উপপরিচালক ও রক্ত পরিসঞ্চালন বিভাগের এক চিকিৎসকসহ কয়েকজন কর্মকর্তা ও কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করে দুদক।

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল