২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মালিবাগ থেকে কলেজশিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

-

রাজধানীর মালিবাগের একটি বাসা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় আসিফ হোসেন (১৮) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার ভোর সাড়ে ৬টার দিকে ৩৮ নং সিদ্ধেশ্বরী বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
আসিফের ফুপাতো ভাই শহিদুল ইসলাম জানান, আসিফ মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার হায়াত আলীর ছেলে। সে শান্তিনগরে হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটির উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। শহিদুল জানান, গত শুক্রবার রাতে খাবার খেয়ে দরজা বন্ধ করে নিজ রুমে ঘুমিয়ে পড়ে আসিফ। গতকাল শনিবার সকালে তার বাবা তাকে ডাকতে যান কিন্তু রুমের ভেতর থেকে কোনো সাড়াশব্দ পাচ্ছিলেন না। পরে জানালার ফাঁকা অংশ দিয়ে তিনি দেখেন, আসিফ গলায় ফাঁস দিয়ে ঝুলছে।
রমনা থানার এসআই মো: বিলাল হোসেন জানান, ওই বাসার নিচ তলার রুমের দরজা ভেঙে ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় আসিফের লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, শুক্রবার রাতের যেকোনো সময় সে গলায় ফাঁস দিয়েছে। তবে গলায় ফাঁস দেয়ার কারণ সম্পর্কে আসিফের পরিবার ও পুলিশ কিছু জানাতে পারেনি।

 


আরো সংবাদ



premium cement