১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

আলী যাকের সাংস্কৃতিক অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র : মির্জা ফখরুল

-

আলী যাকের বাংলাদেশের সাংস্কৃতিক অঙ্গনের এক উজ্জ্বল নক্ষত্র ছিলেন বলে মন্তব্য করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
নাট্যজন, একাত্তরের স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক ও বিশিষ্ট অভিনেতা আলী যাকেরের মৃত্যুতে শোক প্রকাশ করতে গিয়ে গতকাল শুক্রবার এক বিবৃতিতে বিএনপি মহাসচিব এই মন্তব্য করেন।
তিনি বলেন, সাংস্কৃতিক জগতে তার গৌরবময় কৃতিত্ব ও অবদানের জন্য তিনি দেশবাসীর কাছে চিরঅম্লান হয়ে থাকবেন। বরণ্যে অভিনেতা আলী যাকের বাংলাদেশের সাংস্কৃতিক অঙ্গনের এক উজ্জ্বল নক্ষত্র। তার মৃত্য দেশের সাংস্কৃতিক বিকাশে এক অপূরণীয় ক্ষতি হলো।
বরণ্যেশিল্পী আলী যাকেরের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য গাজী মাজহারুল আনোয়ার ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন আহমেদ উজ্জ্বল পৃথক বিবৃতিতে বরণ্যেশিল্পী আলী যাকেরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।


আরো সংবাদ



premium cement
রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া

সকল