২৫ জানুয়ারি ২০২১
`

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৫০

-

রাজধানীতে মাদকবিরোধী পৃথক অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৫০ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গত মঙ্গলবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত নগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ এ অভিযান চালায়।
ডিএমপির উপকমিশনার (মিডিয়া) ওয়ালিদ হোসেন বলেন, রাজধানীর মুগদা থানা এলাকা থেকে ১৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মিনি বাসসহ দু’জনকে গ্রেফতার করেছে ডিবির গুলশান বিভাগ। তারা হলোÑ শাহাদত হোসেন (৩৮) ও জিয়াবুল (২৯)। গত মঙ্গলবার রাতে টিটিপাড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে ডিবির সঙ্ঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম তাদেরকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মুগদা থানায় মামলা করা হয়েছে।
ডিবির গুলশান জোনাল টিমের পৃথক একটি অভিযানে শাহবাগ থানা এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এমরান হোসেন লিটন (৪৩) নামে একজনকে গ্রেফতার করেছে। গুলশান জোনাল টিমের এডিসি মো: গোলাম সাকলায়েনের নেতৃত্বে এ অভিযান চলে। এমরান দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা এনে রাজধানীর বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি বিক্রি করত। তার বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা করা হয়েছে।
এ দিকে রাজধানীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক দ্রব্যসহ ৪৭ জনকে গ্রেফতার করেছে ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ। এ সময় তাদের কাছ থেকে ১৩ হাজার ২০৩ পিস ইয়াবা ট্যাবলেট, ২১৫.৫ গ্রাম হেরোইন, ১ কেজি ৮৫৫ গ্রাম ১০৪ পুরিয়াগাঁজা, ২০ ক্যানবিয়ার ও ৪৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৩টি মামলা করা হয়েছে।

 

 



আরো সংবাদ