১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

তেঁতুলিয়ায় দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ৩

-

তেঁতুলিয়ায় নবম শ্রেণীর দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে তেঁতুলিয়া উপজেলার দেবনগড় এলাকায় এ ঘটনাটি ঘটে। গতকাল বুধবার ওই ছাত্রীর বাবা বাদি হয়ে থানায় অভিযোগ দিলে পুলিশ ওমর ফারুক ইমন (২০), আনোয়ার হোসেন (২৫) ও সোহাগ (২২) নামে তিন যুবককে আটক করে। অভিযুক্ত ওই তিন যুবককে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য প্রথমে থানায় আনা হয়। পরে তাদের ধর্ষণ মামলায় আটক দেখানো হয়।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সকালে ওই দুই স্কুলছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে বেড়াতে নিয়ে যায় আনোয়ার ও ইমন নামে দুই যুবক। পরে রাতে দেবনগর নিজবাড়ি এলাকায় ওই দুই যুবক তাদের ধর্ষণের চেষ্টা করে এবং সোহাগ নামে আরেক যুবক এতে সহযোগিতা করে। এ সময় ওই দুই স্কুলছাত্রী চিৎকার করলে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পঞ্চগড় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুর্দশন কুমার রায় জানান, দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে তিন যুবককে আটক করা হয়েছে এবং দুই স্কুলছাত্রীকে মেডিক্যাল পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল