২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

তেঁতুলিয়ায় দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ৩

-

তেঁতুলিয়ায় নবম শ্রেণীর দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে তেঁতুলিয়া উপজেলার দেবনগড় এলাকায় এ ঘটনাটি ঘটে। গতকাল বুধবার ওই ছাত্রীর বাবা বাদি হয়ে থানায় অভিযোগ দিলে পুলিশ ওমর ফারুক ইমন (২০), আনোয়ার হোসেন (২৫) ও সোহাগ (২২) নামে তিন যুবককে আটক করে। অভিযুক্ত ওই তিন যুবককে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য প্রথমে থানায় আনা হয়। পরে তাদের ধর্ষণ মামলায় আটক দেখানো হয়।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সকালে ওই দুই স্কুলছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে বেড়াতে নিয়ে যায় আনোয়ার ও ইমন নামে দুই যুবক। পরে রাতে দেবনগর নিজবাড়ি এলাকায় ওই দুই যুবক তাদের ধর্ষণের চেষ্টা করে এবং সোহাগ নামে আরেক যুবক এতে সহযোগিতা করে। এ সময় ওই দুই স্কুলছাত্রী চিৎকার করলে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পঞ্চগড় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুর্দশন কুমার রায় জানান, দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে তিন যুবককে আটক করা হয়েছে এবং দুই স্কুলছাত্রীকে মেডিক্যাল পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে

সকল