২৫ জানুয়ারি ২০২১
`

তেঁতুলিয়ায় দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ৩

-

তেঁতুলিয়ায় নবম শ্রেণীর দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে তেঁতুলিয়া উপজেলার দেবনগড় এলাকায় এ ঘটনাটি ঘটে। গতকাল বুধবার ওই ছাত্রীর বাবা বাদি হয়ে থানায় অভিযোগ দিলে পুলিশ ওমর ফারুক ইমন (২০), আনোয়ার হোসেন (২৫) ও সোহাগ (২২) নামে তিন যুবককে আটক করে। অভিযুক্ত ওই তিন যুবককে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য প্রথমে থানায় আনা হয়। পরে তাদের ধর্ষণ মামলায় আটক দেখানো হয়।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সকালে ওই দুই স্কুলছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে বেড়াতে নিয়ে যায় আনোয়ার ও ইমন নামে দুই যুবক। পরে রাতে দেবনগর নিজবাড়ি এলাকায় ওই দুই যুবক তাদের ধর্ষণের চেষ্টা করে এবং সোহাগ নামে আরেক যুবক এতে সহযোগিতা করে। এ সময় ওই দুই স্কুলছাত্রী চিৎকার করলে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পঞ্চগড় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুর্দশন কুমার রায় জানান, দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে তিন যুবককে আটক করা হয়েছে এবং দুই স্কুলছাত্রীকে মেডিক্যাল পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 



আরো সংবাদ


বিজেপি ঘেঁষা ডেমোক্র্যাটরা ঠাঁই পাননি বাইডেন প্রশাসনে পুরান ঢাকায় বিদ্যুৎ চুরির মহোৎসব বাড়ি থেকে ডেকে নিয়ে রাজশাহী কলেজ শিক্ষার্থীকে হত্যার অভিযোগ দুই পর্যটক ও শিশুসহ নিহত ৭ সূচকের পতনেও বেড়েছে পুঁজিবাজারে লেনদেন টিকা নিয়ে বিএনপির অভিযোগ ও অপপ্রচার একই সূত্রে গাথা বিদেশের তুলনায় দেশে ভোজ্যতেলের দাম বেশি বাড়েনি : বাণিজ্যমন্ত্রী বগুড়ায় রূপালী ব্যাংকে ডাকাতির চেষ্টায় জড়িত বলে স্কুলছাত্রের স্বীকারোক্তি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা নামল ভারতের সাথে মৈত্রীবন্ধন আমাদের উন্নয়নে সহায়ক : তথ্যমন্ত্রী ইমেজ সঙ্কটের কারণে বীমা শিল্প উন্নয়ন করতে পারছে না

সকল