২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

৭ মাসের শিশুকে কমলাপুর স্টেশনে ফেলে গেলেন বাবা-মা

-

ঢাকার কমলাপুর রেলস্টেশনের প্লাটফর্মে ফেলে যাওয়া সাত মাস বয়সী শারীরিক প্রতিবন্ধী এক শিশুকে উদ্ধার করেছে কমলাপুর রেলওয়ে থানা পুলিশ।
গতকাল মঙ্গলবার সকালে ৭ নম্বর প্লাটফর্ম থেকে কন্যাশিশুকে উদ্ধার করা হয়। বর্তমানে শিশুটি থানার একজন নারী পুলিশ সদস্যের তত্ত্বাবধানে রয়েছে।
গতকাল মঙ্গলবার রাতে কমলাপুর রেলওয়ে থানার ওসি রকিব উল হোসেনের মোবাইলে যোগাযোগ করা হলে তিনি টেলিফোন ধরেননি। তবে এর আগে তিনি সাংবাদিকদের জানান, এখন পর্যন্ত উদ্ধার হওয়া শিশুটির পরিচয় জানা সম্ভব হয়নি। ধারণা করছি, শিশুটির মা-বাবা অথবা পরিবারের অন্য কেউ স্টেশনে তাকে ফেলে রেখে যেতে পারে। কারা এখানে শিশুটিকে কাপড় দিয়ে পেঁচিয়ে ফেলে গেছে সেই রহস্য উদঘাটনে আমরা প্রয়োজনে সিসিটিভির ফুটেজ সংগ্রহ করব। শিশুটির বয়স আনুমানিক ৬-৭ মাস। সোমবার দিবাগত রাতে স্টেশনের ৭ নম্বর প্লাটফর্মের ২০ নম্বর পিলারের সাথে শিশুটিকে কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় পাওয়া যায়। পাশে কিছু কাপড়চোপড় ছিল। শিশুটির শারীরিক বর্ণনা দিয়ে তিনি আরো বলেন, শারীরিকভাবে শিশুটি প্রতিবন্ধী। তার দু’টি পা খুবই চিকন। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে। চিকিৎসকরা যদি সিদ্ধান্ত নেন তাহলে পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। শিশুটিকে থানার একজন নারী কনস্টেবলের তত্ত্বাবধানে রাখা হয়েছে। সেখানেই তাকে খাওয়ানো এবং সেবায় নিয়োজিত রাখা হয়েছে। এরপরও যদি তার পরিচয় না পাওয়া যায় তাহলে সমাজ সেবা অধিদফতরের মাধ্যমে শিশুটির ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।


আরো সংবাদ



premium cement
বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম

সকল