২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার

-

রাজধানীর শাহবাগ এলাকা থেকে অজ্ঞাত দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ৮টা ও ১০টার দিকে লাশ দু’টি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ দু’টি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। পুলিশ জানায়, একটি লাশ বকশিবাজার মোড় থেকে এবং আরকটি লাশ দোয়েল চত্বর থেকে উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে তাদের নাম ঠিকানা জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, তারা ওই এলাকাগুলোতেই ভবঘুরে জীবনযাপন করতেন।
শাহবাগ থানার এসআই শামছুর রহমান জানান, সকাল ১০ দিকে খবর পেয়ে বকশিবাজার মোড়ে ফুটপাথ থেকে আনুমানিক (৩৫) বছর বয়সের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। খোঁজ নিয়ে জানা যায়, ওই ব্যক্তি এই এলাকাতেই ভবঘুরে জীবনযাপন করতেন। অসুস্থতাজনিত কারণেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।’
অন্যদিকে, সকাল ৮টার দিকে খবর পেয়ে দোয়েল চত্বরের এলাকার ফুটপাথ থেকে অজ্ঞাত (৪৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে তার নাম ঠিকানা জানতে পারিনি।
শাহবাগ থানা পুলিশ বলছে, লাশ দু’টিকে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই তাদের মৃত্যু সঠিক কারণ জানা যাবে। ততক্ষণে তাদের পরিচয় সংগ্রহ করার চেষ্টা চলছে।

 


আরো সংবাদ



premium cement