২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রভাবশালী চাচার কবল থেকে জানমাল রক্ষায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চান : ভাতিজি

-

টঙ্গীতে প্রভাবশালী চাচার কবল থেকে জানমাল রক্ষায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইলেন অসহায় ভাতিজি। গতকাল বৃহস্পতিবার স্থানীয় আনারকলি রোডের নিজস্ব মার্কেটে এক সংবাদ সম্মেলনে কান্নাজড়িত কণ্ঠে নিজের অসহায়ত্ব প্রকাশ করে ছন্দা আক্তার বলেন, ‘আমি যখন পিতার মৃত্যুর শোকে কাতর; তখন আমার প্রভাবশালী দুই চাচা আমাদের সম্পত্তি জোরপূর্বক দখলের জন্য মরিয়া হয়ে উঠেন। আমাকে ও আমার স্বামীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও প্রাণনাশের হুমকি দিচ্ছেন। তাদের হুমকিতে আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।’ চাচা আলী আমজাদ খান গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা হওয়ার সুবাধে দলীয় প্রভাব খাটিয়ে তাদেরকে পৈতৃক সম্পত্তি থেকে উচ্ছেদের পাঁয়তারা করছেন দাবি করে ছন্দা বলেন, ‘চাচাদের নির্মম আচরণে মনে হয়; মেয়ে হয়ে জন্ম হওয়াটা ছিল আমার অপরাধ।’
লিখিত বক্তব্যে ছন্দা আরো জানান, গত ১ অক্টোবর তার বাবা আলীবুদ্দিন খান (কটু খান) মারা যান। তার বাবার দাফন কাফন শেষ না হতেই দুই চাচা আলী আমজাদ খান ও আলী আসাদ খান তার মার্কেট জবর দখলের চেষ্টা শুরু করেন। বাবা কটু খান জীবদ্দশায় প্রায় এক বছর আগেই তার অপর বোনের সম্পত্তি আলাদা রেখে তাদের মার্কেটসহ বাড়ির কিছু অংশ তাকে হেবা দলিল করে দিয়ে যান। বর্তমানে তার চাচারা সৎ বোনের সাথে যোগসাজশ করে জাল-জালিয়াতির আশ্রয় নিয়ে অকার্যকর ও ভুয়া দলিলমূলে এসব সম্পত্তি জবর দখলের অপচেষ্টা করছেন অভিযোগ করে ছন্দা জানান, মার্কেটের দোকান ছেড়ে দেয়ার জন্য অথবা আগামী মাস (নভেম্বর) থেকে তাদের (চাচাদ্বয়কে) ভাড়া দেয়ার জন্য ভাড়াটিয়াদের হুমকি দেয়া হচ্ছে।
সংবাদ সম্মেলনে ছন্দার স্বামী আসাদুজ্জামান, ভাড়াটিয়া ও প্রতিবেশী বীথি আক্তার, সুমি আক্তার, বেবি আক্তারসহ তার শুভাকাক্সক্ষীরা উপস্থিত ছিলেন।
এ দিকে এ ব্যাপারে আলী আমজাদ খানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মার্কেটের জমি আমাদের ফুফুর অংশ। ফুফু আমাদের দুই ভাইকে তার (ফুফুর) অংশ হেবা করে দিয়েছেন। সে (কটু খান) অস্বচ্ছল থাকায় তাকে আমরা আজীবনের জন্য মার্কেট ভোগ দখল করতে দিয়েছিলাম। সে মারা যাওয়ায় আমরা এখন মার্কেট ফেরত নিচ্ছি।

 


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল