০১ ডিসেম্বর ২০২০
কুপ্রস্তাবে রাজি না হওয়ায় হয়রানি\

নোয়াখালীতে আ’লীগ নেতার বিরুদ্ধে মহিলা কর্মীর সংবাদ সম্মেলন

-

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইকবাল হোসেন ও তার লালিত সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন একই ইউনিয়নের মহিলা আওয়ামী লীগ কর্মী রূপসা বেগম।
বুধবার সোনাইমুড়ী প্রেস ক্লাবে এসে লিখিত বক্তব্যে রূপসা বেগম জানান, তিনি বজরা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের কর্মী হিসেবে কাজ করে আসছেন। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় উপজেলার বজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন তাকে বিভিন্নভাবে হয়রানি করছেন।
বিগত ২১ অক্টোবর রাত ৮টার দিকে ইকবাল হোসেনের নেতৃত্বে বজরা গ্রামের আব্বাস উদ্দিন ওরফে আব্বাইচ্ছা চোরার ছেলে নাসির, সালা উদ্দিন ও রকিকে নিয়ে তার বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়। এ সময় রূপসা বেগম ও তার পরিবারের অন্য লোকজন বাধা দিলে তাকে মারধর এবং তার পরিবারের অন্যান্য সদস্যকে রক্তাক্ত জখম করে। এ নিয়ে তিনি সোনাইমুড়ী থানায় ইকবাল হোসেনকে ১ নং বিবািী করে ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করলে সন্ত্রাসীরা উল্টো মামলা প্রত্যাহার করতে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করে আসছে।
তবে এসব বিষয়ে জানতে চাইলে উপজেলার বজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন জানান, আমার বিরুদ্ধে সব ষড়যন্ত্র। আমি ওই মহিলাকে চিনি না। একটি মহল আমার মানসম্মান ক্ষুণœ করতে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

 


আরো সংবাদ