২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ১৬ বছর পর রায় : ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড

-

নোয়াখালীর হাতিয়ায় মামলা দায়েরের ১৬ বছর পর গৃহবধূকে ধর্ষণের দায়ে মো: ইব্রাহিম নামে একজনের যাবজ্জীবন কারাদণ্ড এবং ২৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো দুই বছরের কারাদণ্ড দিয়েছে ২নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ সামসউদ্দীন খালেদ। বুধবার বেলা ১১টায় আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করা হয়।
মামলার বিবরণীতে জানা যায়, ২০০৪ সালের ১১ এপ্রিল হাতিয়া উপজেলার শূন্যেরচর গ্রামের হাজী মজিবুব রহমানের বাড়ির আব্দুল হাইয়ের ছেলে মো: ইব্রাহিম ঘটনার দিন মধ্যরাতে একই গ্রামের বেড়িবাঁধের ওপরে ঘরে ঢুকে বাদিনী-মনোয়ারা বেগমকে ধর্ষণ করে। ঘটনার পর তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ইব্রাহিম পালিয়ে যায়। মনোয়ারা বেগম ১২ এপ্রিল হাতিয়া থানায় তার এক বন্ধু আব্দুল হাসেমসহ দুইজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করে। পরে পুলিশ দীর্ঘ তদন্ত করে আসামি মো: ইব্রাহিমকে মামলার মূল আসামি হিসেবে চিহ্নিত করে পুলিশ রিপোর্ট দাখিল করে। দীর্ঘ শুনানি শেষে বুধবার সকালে বিচারক এ রায় দেন। ঘটনার পর আসামি প্রায় এক বছর পলাতক থাকার পর পুলিশ তাকে হাতিয়া থেকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। এ মামলার পিপি ছিলেন মর্তুজা আলী পাটোয়ারী। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট আবু সাঈদ মোহাম্মদ নোমান।


আরো সংবাদ



premium cement
জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না

সকল