২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`
আল্লামা শফী স্মরণে সভা

ধর্ষণ বন্ধে কুরআনের আইনের বিকল্প নেই : আল্লামা জাফর উল্লাহ খান

-

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমির ও সম্মিলিত ইসলামী দলগুলোর মহাসচিব মাওলানা জাফরুল্লাহ খান বলেছেন, নারী নির্যাতন বন্ধে সরকার চরমভাবে ব্যর্থতার পরিচয় দিয়েছে। ধর্ষণ জেনা-ব্যভিচার প্রতিরোধে কুরআনের আইনের বিকল্প নেই। ধর্ষণ বন্ধে মৃত্যুদণ্ডের আইন প্রকাশ্যে কার্যকর করতে হবে। একই সাথে তার যেন অপপ্রয়োগ না হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।
গতকাল সোমবার রাজধানী ঢাকার কামরাঙ্গীরচরে একটি কমিউনিটি সেন্টারে মারকাজুল আজিজ মাদরাসার উদ্যোগে আল্লামা আহমদ শফীর স্মরণে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মারকাজুত মাদরাসার শায়খুল হাদিস মুফতি ওমর ফারুকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও বাংলাদেশ জনসেবা আন্দোলনের চেয়ারম্যান মুফতি ফখরুল ইসলাম, খেলাফত আন্দোলনের মহাসচিব আলহাজ আজম খান, মুফতি জাফর আহমদ, মুফতি কামাল উদ্দিন, মাওলানা শরিফুল ইসলাম, মাওলানা মুফতি আব্দুল কাদের, মুফতি মোহাম্মদ হাসান প্রমুখ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী মোস্তাফিজ চলে আসাটা যেভাবে দেখছেন চেন্নাইর কোচ ঢাকা ছাড়লেন কাতারের আমির

সকল