২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
সংবাদ সম্মেলনে অভিযোগ

পুলিশের উপস্থিতিতে সন্ত্রাসীদের বাড়ি দখল

-

রাজধানীর কদমতলী এলাকায় সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতিতে ভাড়াটিয়াদের মারধর করে বের করে দিয়ে বাড়ি দখল করেছে। এ ঘটনায় পুলিশের কাছে লিখিত অভিযোগ দেয়ার পরও মামলা গ্রহণ করেনি বলে অভিযোগ উঠেছে।
গতকাল বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ভুক্তভোগী বিউটি আখতার এ অভিযোগ করেন। এ সময় তার স্বামী মিজানুর রহমান চুন্নু উপস্থিত ছিলেন।
বিউটি বেগম লিখিত বক্তব্যে অভিযোগ করেন, কদমতলী মৌজায় ৯ শতাংশ নালিশি সম্পত্তিতে ২০১৮ সালে ১৫টি ঘর নির্মাণ করে ভাড়া দিয়ে ভোগ-দখল করে আসছিলেন। গত ৪ জুন শামছুল আলম বহিরাগত লোকজন নিয়ে ওই বাড়ির ভাড়াটিয়াদের মারধর করে বের করে ঘরে তালা ঝুলিয়ে দেয়। আর একটি ঘরে তারা অবস্থান করে। খবর পেয়ে ৯৯৯-এ ফোন করা হলে কদমতলী থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। কিন্তু সন্ত্রাসীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে তাকে থানায় অভিযোগ করতে বলা হয়। পরে তিনি থানায় অভিযোগ দায়ের করলেও পুলিশ কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। এ ব্যাপারে তিনি ওয়ারি বিভাগের ডিসির কাছে লিখিত অভিযোগ দেন। কিন্তু এতেও তিনি কোনো প্রতিকার পাচ্ছেন না। উল্টো দখলদারদের পক্ষ নিয়ে পুলিশ তাকে হয়রানি করছে বলে অভিযোগ করেন।


আরো সংবাদ



premium cement