১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

দেশের ৯০ শতাংশ ভোটার বিএনপির সাথে আছে - ড. আসাদুজ্জামান রিপন

-

কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নির্বাচনে ভোটার আসার বিষয়ে বিএনপির একটা ভূমিকা আছে বলে মন্তব্য করে স্বীকার করে নিয়েছেন, বাংলাদেশের তৃণমূলের সর্বস্তরের জনগণ বিএনপির সাথে আছে। বিএনপি দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল। দেশের ৯০ শতাংশ ভোটার বিএনপির সাথে আছে। বর্তমানে এই ৯০ শতাংশ মানুষ ভোট দিতে যায় না। বাকি ১০ শতাংশ আওয়ামী লীগের সন্ত্রাসীদের ব্যাপক তাণ্ডব, ভোট-সন্ত্রাস ও নানা অপকর্মের ভোট। বর্তমানে সংখ্যাগুরুর নয় সংখ্যালঘুর সরকার ক্ষমতায় আছে।
তিনি গত শনিবার বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের অডিটোরিয়ামে চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয়তাবাদী সাবেক ছাত্র ফোরামের উদ্যোগে ছাত্রদলের মৃত্যুবরণকারী নেতাদের স্মরণে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি মরহুম ছাত্রদল নেতাদের শ্রদ্ধার সাথে স্মরণ করে তাদের আত্মার মাগফিরাত কামনা করেন।
স্মরণসভায় বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন বলেন, নির্বাচন কমিশন সরকারের ঠুঁটো জগন্নাথে পরিণত হয়েছে। বরাবরের মতোই উপনির্বাচন ও স্থানীয় নির্বাচনগুলোতেও সরকার দলীয় প্রার্থীদের বিজয়ী করতে নির্বাচন কমিশনের ভূমিকা ছিল অত্যন্ত নির্লজ্জ। নির্বাচন কমিশন একটি স্বাধীন প্রতিষ্ঠান হলেও নিজেদের স্বাধীন সত্তা বিকিয়ে দিয়ে সরকারের অঙ্গপ্রতিষ্ঠানে পরিণত হয়েছে।
দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান বলেন, স্বৈরাচার এরশাদবিরোধী আন্দোলনে ছাত্রদল নেতারা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন। বর্তমান অবৈধ সরকারের অন্যায় অত্যাচারের জবাব দিতে সাবেক ছাত্রদল নেতাদের এগিয়ে আসতে হবে। তাই সারা দেশের সাবেক ছাত্রনেতা ও বর্তমান ছাত্রদল নেতাদের সমন্বয়ে আন্দোলন শুরু করার আহ্বান জানান।
অধ্যাপক শেখ মোহাম্মদ মহিউদ্দীনের সভাপতিত্বে ও খোরশেদ আলমের পরিচালনায় স্মরণসভায় বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আব্বাস, সদস্য সচিব মোস্তাক আহমেদ খান, আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট ইফতেখার হোসেন চৌধুরী মহসিন, সাবেক ছাত্রদল নেতা ওয়াহাব কাসেমী, শাখাওয়াত জামাল দুলাল, এস এম সাইফুল আলম, এম মনজুর উদ্দীন চৌধুরী।

 


আরো সংবাদ



premium cement