২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

তাড়াশে আ’লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের মামলা সৌদি প্রবাসী নারীর

নোয়াখালীতে ২ শিশুকে ধর্ষণ : নাটোরে মাদরাসা সুপার আটক
-

সিরাজগঞ্জের তাড়াশে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন সৌদি প্রবাসী এক নারী। নাটোরের বড়াইগ্রামে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক হয়েছে এক মাদরাসা সুপার। নোয়াখালীর চাটখিল ও সুবর্ণচরে ধর্ষিত হয়েছে দুই শিশু।
তাড়াশে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের তাড়াশে নওগাঁ ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহারম আলীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। নিজেকে বাঁচাতে তিনি সাজানো বিয়ের নাটক করছে বলে ভুক্তভোগী অভিযোগ করেছেন। এ নিয়ে সৌদি প্রবাসী এক নারী বাদি হয়ে মামলা দায়ের করেছেন।
এ দিকে অভিযুক্ত আওয়ামী লীগ নেতার সাথে ভুক্তভোগীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ায় এলাকায় সমালোচনার ঝড় বয়ে চলেছে।
মামলা সূত্র ও সরেজমিন জানা যায়, বিদেশে থাকা অবস্থায় ওই নারীর সাথে আওয়ামী লীগ নেতা মহারম আলীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। করোনা সমস্যার কারণে এ বছর বাড়ি ফিরে আসেন। ওই নারী বিদেশ থাকা অবস্থায় প্রতি মাসেই তিনি মহারম আলীকে টাকা পাঠাতেন। দেশে ফেরার পর বিয়ের স্বীকৃতি চাইলে ও পাঠানো টাকার হিসাব চাইলে তাকে ব্যাপক মারধর করে মহারম আলী।
তিনি আরো বলেন, যে দিন তিনি বিদেশ থেকে বাড়িতে আসেন ওই দিনই তাকে ধর্ষণ করেন এবং পরে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্কে জড়ান মহারম আলী। এরপর বিয়ের জন্য চাপ দেয়া হলে এপ্রিল মাসের ১৫ তারিখে গোপনে শরিয়ত মোতাবেক বিয়ে করেন। তার গর্ভে সন্তান আসে। তবে ভিন্ন কৌশলে সেই সন্তান নষ্ট করে দেয়া হয়। শেষপর্যন্ত বিয়েটাকেই অস্বীকার করে বসেন। তাই তিনি নিরুপায় হয়ে সিরাজগঞ্জ আদালতে নারী ও শিশু নির্যাতন মামলা করেছেন। অভিযুক্ত নওগাঁ ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহারম আলী জানিয়েছেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। বিয়ের কাগজপত্র ভুয়া। অন্তরঙ্গ ছবিগুলোও এডিট করা বলে দাবি করেন তিনি।
ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদরাসার সুপার আটক
বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা জানান, নাটোরের বড়াইগ্রামে ছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগে ইসমাইল হোসেন (৩৪) নামে এক মহিলা মাদরাসার সুপারকে আটক করেছে পুলিশ। তিনি গুরুদাসপুর উপজেলার বৃ-চাপিলা গ্রামের আব্দুল লতিফ প্রামাণিকের ছেলে।
বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম জানান, করোনার ছুটির আগে গত ২৩ ফেব্রুয়ারি দুপুরে ইসমাইল হোসেন ওই ছাত্রীকে বেসিন পরিষ্কার করার কথা বলে নিজের ঘরে ডেকে নেয়। পরে সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় সুপার ওই ছাত্রীকে বিষয়টি কাউকে না জানানোর জন্য ওয়াদা করায়। পরে করোনার কারণে মাদরাসা ছুটি হয়ে গেলে মেয়েটি তার নিজ বাড়িতে চলে যায়। কিন্তু সব সময় মন খারাপ করে থাকায় বাবা-মায়ের চাপে একপর্যায়ে সে সব কিছু স্বীকার করে। পরে শনিবার তার বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে ইসমাইল হোসেনকে স্থানীয়দের সহায়তায় আটক করে পুলিশ।
চাটখিলে শিশু ধর্ষণ
চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা জানান, নোয়াখালীর চাটখিল উপজেলার সাহাপুর ইউনিয়নে মুন্সী বাড়ির মৃত মনির হোসেনের ছেলে মিরাজ হাসান (১৭) ৯ বছরের এক এতিম শিশুকে ধর্ষণ করেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার দুপুরে বাড়ির পাশের সুপারি বাগানে। স্থানীয় প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করায় থানায় মামলা হতে বিলম্ব হয়েছে।
রিমান্ডে থাকা যুবলীগ নেতার বিরুদ্ধে আরেকটি ধর্ষণের মামলা : চাটখিলে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও অস্ত্র মামলায় চার দিনের রিমান্ডে থাকা যুবলীগ নেতা মুজিবুর রহমান শরীফের বিরুদ্ধে গত শুক্রবার রাতে চাটখিল থানায় আরেকটি ধর্ষণের মামলা হয়েছে। উপজেলার নোয়াখলা গ্রামের দুই সন্তানের জননী বাদি হয়ে থানায় মামলাটি দায়ের করেছেন।
চকোলেটের প্রলোভন দেখিয়ে শিশু ধর্ষণ : নোয়াখালী সংবাদদাতা জানান, নোয়াখালীর সুবর্ণচরের চরজব্বার ইউনিয়নে চকোলেটের প্রলোভন দেখিয়ে সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী পরিবার। ধর্ষক আব্দুল হক কাজী (৫৫) পলাতক রয়েছে। সে একই ইউনিয়নের চরহাছান গ্রামের দায়মুদ্দিন কাজীর ছেলে। নির্যাতিতা শিশু হাসপাতালে ভর্তি রয়েছে।
চরজব্বার থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী শিশুর পিতা বৃহস্পতিবার রাতে অভিযুক্ত আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement
জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা

সকল