১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বাড়িওয়ালার স্ত্রীর কিল ঘুষিতে প্রাণ হারালেন ভাড়াটে

-

বন্দরে বাড়িওয়ালার স্ত্রী ও দুই ভাড়াটের কিল ঘুষিতে প্রাণ গেল এক ভাড়াটের। গতকাল শুক্রবার বন্দরের চৌধুরীবাড়ির প্রধান বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ভাড়াটের নাম ফায়েজ আহমেদ (৪২) । পেশায় মাছ বিক্রেতা ফায়েজ মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার চরবলাকী এলাকার মৃত আবু মিয়ার ছেলে। তিনি বন্দরের চৌধুরীবাড়ি এলাকার প্রধান বাড়ির মিছির আলীর বাড়িতে ভাড়া থাকতেন। এ ঘটনায় বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুম, ভাড়াটে মহিউদ্দিন ও শিরীনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে নিহতের স্ত্রী রোজিনা আক্তার বাদি হয়ে বন্দর থানায় মামলা করেছেন।
এ ব্যাপারে নিহত ফায়েজের ভায়রা সোহেল রানা জানিয়েছেন, মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার চরবলাকি এলাকার মৃত আবু হোসেনের ছেলে ফায়েজ ও তার পরিবার তিন বছর ধরে পুরান বন্দর প্রধানবাড়ী এলাকার মিছির আলীর বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছেন। করোনা জন্য ব্যবসা মন্দ থাকার কারণে সাত মাসের ঘর ভাড়া বকেয়া জমে যায়। সময়মতো ঘর ভাড়া দিতে না পারায় এ নিয়ে গত ২২ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুমের সাথে ফায়েজের স্ত্রী রোজিনা বেগমের কথা কাটাকাটি হয়। রোজিনা বকেয়া ঘর ভাড়া সাত হাজার টাকার মধ্যে বাড়িওয়ালার স্ত্রীর কাছে চার হাজার টাকা প্রদান করেন। উম্মেকুলসুম ঘর ভাড়ার বিষয়ে অপর ভাড়াটিয়া মহিউদ্দিন ও তার স্ত্রী শিরীনা বেগমকে জানান। একপর্যায়ে শুক্রবার সকালে ঘর ভাড়াকে কেন্দ্র করে ভাড়াটিয়া মহিউদ্দিন ও ফায়েজ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় মহিউদ্দিন ও তার স্ত্রী শিরীনা বেগম ফায়েজকে এলোপাতাড়িভাবে কিলঘুষি মেরে আহত করে। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় ফায়েজকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভূঁইয়া জানান, শুক্রবার ভাড়া নিয়ে বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুমের সাথে ফায়েজের কথা কাটাকাটি হয়। উম্মে কুলসুম তার অপর ভাড়াটে মহিউদ্দিন ও শিরীনকে নিয়ে ফায়েজকে মারধর করে। এ সময় তাদের কিল ঘুষিতে গুরুতর আহত হন ফায়েজ। প্রতিবেশীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফায়েজকে মৃত বলে ঘোষণা করে। তদন্ত কর্মকর্তা এসআই সালেকুজ্জামান জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। বাড়িওয়ালার স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল