০৩ ডিসেম্বর ২০২০

বাড়িওয়ালার স্ত্রীর কিল ঘুষিতে প্রাণ হারালেন ভাড়াটে

-

বন্দরে বাড়িওয়ালার স্ত্রী ও দুই ভাড়াটের কিল ঘুষিতে প্রাণ গেল এক ভাড়াটের। গতকাল শুক্রবার বন্দরের চৌধুরীবাড়ির প্রধান বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ভাড়াটের নাম ফায়েজ আহমেদ (৪২) । পেশায় মাছ বিক্রেতা ফায়েজ মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার চরবলাকী এলাকার মৃত আবু মিয়ার ছেলে। তিনি বন্দরের চৌধুরীবাড়ি এলাকার প্রধান বাড়ির মিছির আলীর বাড়িতে ভাড়া থাকতেন। এ ঘটনায় বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুম, ভাড়াটে মহিউদ্দিন ও শিরীনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে নিহতের স্ত্রী রোজিনা আক্তার বাদি হয়ে বন্দর থানায় মামলা করেছেন।
এ ব্যাপারে নিহত ফায়েজের ভায়রা সোহেল রানা জানিয়েছেন, মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার চরবলাকি এলাকার মৃত আবু হোসেনের ছেলে ফায়েজ ও তার পরিবার তিন বছর ধরে পুরান বন্দর প্রধানবাড়ী এলাকার মিছির আলীর বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছেন। করোনা জন্য ব্যবসা মন্দ থাকার কারণে সাত মাসের ঘর ভাড়া বকেয়া জমে যায়। সময়মতো ঘর ভাড়া দিতে না পারায় এ নিয়ে গত ২২ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুমের সাথে ফায়েজের স্ত্রী রোজিনা বেগমের কথা কাটাকাটি হয়। রোজিনা বকেয়া ঘর ভাড়া সাত হাজার টাকার মধ্যে বাড়িওয়ালার স্ত্রীর কাছে চার হাজার টাকা প্রদান করেন। উম্মেকুলসুম ঘর ভাড়ার বিষয়ে অপর ভাড়াটিয়া মহিউদ্দিন ও তার স্ত্রী শিরীনা বেগমকে জানান। একপর্যায়ে শুক্রবার সকালে ঘর ভাড়াকে কেন্দ্র করে ভাড়াটিয়া মহিউদ্দিন ও ফায়েজ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় মহিউদ্দিন ও তার স্ত্রী শিরীনা বেগম ফায়েজকে এলোপাতাড়িভাবে কিলঘুষি মেরে আহত করে। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় ফায়েজকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভূঁইয়া জানান, শুক্রবার ভাড়া নিয়ে বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুমের সাথে ফায়েজের কথা কাটাকাটি হয়। উম্মে কুলসুম তার অপর ভাড়াটে মহিউদ্দিন ও শিরীনকে নিয়ে ফায়েজকে মারধর করে। এ সময় তাদের কিল ঘুষিতে গুরুতর আহত হন ফায়েজ। প্রতিবেশীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফায়েজকে মৃত বলে ঘোষণা করে। তদন্ত কর্মকর্তা এসআই সালেকুজ্জামান জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। বাড়িওয়ালার স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ

ইসলাম ধর্মের অপব্যাখ্যা : সম্মিলিত ইসলামী জোট সভাপতির বিরুদ্ধে মামলা (২০৮০৬)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (২০৭৫৮)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (১৭১৮৩)সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১৫৩৭৬)জাতীয় সঙ্কট নিয়ে ৫ ডিসেম্বর শীর্ষ আলেমদের বৈঠক (১২৬৩১)আইএইএ’র বেশিরভাগ পরিদর্শক সিআইএ’র গুপ্তচর : ইরান (৬৫৭৬)বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি (৬৫৫৮)ভাস্কর্য নিয়ে ভুল ব্যাখ্যা বন্ধ করে ক্ষমা না চাইলে জনগণ জবাব দেবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী (৫৯৮৭)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৪৮৫৩)৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারী (৪২২৬)