০১ ডিসেম্বর ২০২০

নবাবগঞ্জে বাড়িতে ডেকে নিয়ে এক ব্যক্তির পায়ের রগ কর্তন

-

দিনাজপুরের নবাবগঞ্জে মোবাইলফোনে বাড়িতে ডেকে নিয়ে বাবু মিয়া (২২) নামে এক ব্যক্তির দুই পায়ের রগ কেটে দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার সময় উপজেলার মাহমুদপুর ইউনিয়নের ঈশ্বরপুর মধ্যপাড়া গ্রামে। বাবু মিয়া একই গ্রামের দুলা মিয়ার ছেলে। এ ব্যাপারে রাতেই বাবু মিয়ার বাবা বাদি হয়ে নবাবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, ঈশ্বরপুর গ্রামের মৃত আ: সাত্তারের ছেলে আকরাম হোসেন ও মজিবরের ছেলে মাজহারুল ইসলামসহ তিনজন বাবু মিয়াকে মোবাইলফোনে মাজহারুল ইসলামের বাড়িতে ডেকে নিয়ে টাকা পয়সার লেনদেন বিষয়ে তার দু’পায়ের গোড়ালির উপরে পিছনের রগ ধারালো অস্ত্র দিয়ে কেটে দেয়। এরপর তাকে গুরুতর আহত অবস্থায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে রংপুরে পাঠানো হয়। বর্তমানে বাবু সেখানে চিকিৎসাধীন রয়েছে। গতকাল শুক্রবার ঘটনাস্থলে গেলে, কী কারণে এ ঘটনাটি ঘটেছে তা বাবুর বাবা দুলা মিয়াসহ কেউই জানাতে পারেননি।
অপর দিকে, মামলার অভিযুক্তদের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। যে বাড়িতে ঘটনা ঘটানো হয়েছে সেই বাড়িটি তালাবদ্ধ রয়েছে। তবে অভিযুক্ত আকরামের স্ত্রী রিক্তা বেগমের সাথে মোবাইলফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আহত বাবুর পক্ষের লোকেরা অভিযুক্তদের বাড়ি থেকে ৯টি গরু ও তিনটি ছাগল জোর করে নিয়ে গেছে। আহত বাবুর বাবা দুলা জানান, সে নয়, গ্রামবাসী একত্র হয়ে গরু-ছাগল নিয়ে এসেছে এবং তার বাড়ির কাছে বেঁধে রাখা হয়েছে। সেখানে ছোট বড় সাতটি গরু ও দু’টি ছাগল দেখা গেছে।


আরো সংবাদ