২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

অস্ত্র মামলায় গজারিয়ার আ’লীগ নেতা ও তার ভাই তিন দিনের রিমান্ডে

-

অস্ত্র মামলায় আওয়ামী লীগের বালুয়াকান্দি ইউনিয়নের সাধারণ সম্পাদক আল আমিন প্রধান ও তার ছোট ভাই আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের গজারিয়া শাখার সভাপতি রিটু প্রধানকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। দুই ভাইকে রিমান্ড মঞ্জুর করে গজারিয়া থানায় পাঠানো হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় গজারিয়া থানার ওসি (তদন্ত) মামুন আল রশিদ তাদের রিমান্ডের সত্যতা নিশ্চিত করেন।
গত সোমবার দু’টি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি, দু’টি ম্যাগজিন এবং ২৯০ পিস ইয়াবাসহ আওয়ামী লীগের বালুয়াকান্দি ইউনিয়নের সাধারণ সম্পাদক আল আমিন প্রধান, তার ছোট ভাই আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের গজারিয়া শাখার সভাপতি রিটু প্রধান ও তাদের ব্যবসায়ী পার্টনার আলমগীর হোসেনকে গ্রেফতার করে র্যাব। ওই দিন সন্ধ্যায় তিনটি পৃথক মামলা দিয়ে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
গ্রেফতারকৃত আওয়ামী লীগ নেতা আল আমিন প্রধান ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রফতানিমুখী গার্মেন্টপণ্য বোঝাই কাভার্ডভ্যান ডাকাতি ও চাঁদাবাজ দলের প্রধান রিটু প্রধান উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের তেতৈতলা গ্রামের মৃত গিয়াসউদ্দিন প্রধানের ছেলে এবং আলমগীর হোসেন একই গ্রামের আশেক আলীর ছেলে।

 


আরো সংবাদ



premium cement