২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মৃত্যুবার্ষিকী

-

এ এন এম ইউছুফ

বাংলাদেশ মুসলিম লীগের প্রাক্তন সভাপতি সাবেক এমপি অ্যাডভোকেট এ এন এম ইউছুফের ১১তম মৃত্যুবার্ষিকী আজ বৃহস্পতিবার। এ উপলক্ষে বাংলাদেশ মুসলিম লীগ আজ মরহুমের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে। ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মুসলিম লীগের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদার। দলীয় মহাসচিব কাজী আবুল খায়ের সব শাখাগুলোকে দিন যথাযোগ্য মর্যাদায় পালন করতে অনুরোধ জানিয়েছেন। এ ছাড়া মরহুমের রূহের মাগফিরাত কামনায় সকাল ১০টায় তার কবরে সূরা ফাতেহা পাঠ, দোয়া ও কুরআন খতম করা হবে।
মরহুম অ্যাডভোকেট এ এন এম ইউছুফ ঢাকা মেট্রোপলিটন বারের দীর্ঘ দিন সভাপতি ছিলেন, তিনি বাংলাদেশ বার কাউন্সিলের একাধিকবার নির্বাচিত সদস্য ছিলেন এবং বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান ছিলেন। কুলাউড়া থেকে ১৯৮৬ সালে তিনি জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি এলাকায় কয়েকটি কলেজ, হাইস্কুল ও মাদরাসা প্রতিষ্ঠা করেন। সর্বশেষ তিনি এম এ গনি মহাবিদ্যালয় প্রতিষ্ঠা করেন এবং তাতে অবৈতনিক প্রিন্সিপালের দায়িত্বও পালন করেন। বিজ্ঞপ্তি।
অধ্যাপিকা রেহানা প্রধান

জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপার প্রতিষ্ঠাতা সদস্য, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, জাগপার সাবেক সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ বৃহস্পতিবার।
এ উপলক্ষে আজ বেলা ১১টায় বনানী গোরস্থানে মরহুমার কবর জিয়ারত এবং বাদ আসর দলীয় কার্যালয়ে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। সভায় স্বাস্থ্যবিধি ও নিরাপদ দূরত্ব মেনে সব কার্যক্রম সীমিত আকারে অনুষ্ঠান পরিচালনা করতে সবার প্রতি আহবান জানানো হচ্ছে। ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জাগপার সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান। এ ছাড়া পঞ্চগড়, ঠাকুরগাঁও, দিনাজপুর, রংপুর, নীলফামারী, গাইবান্ধা, বগুড়া, কুষ্টিয়া, ফরিদপুর, যশোহর, বরিশাল, ঝালকাঠি ও চট্টগ্রামে সীমিত আকারে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন জাগপার সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’

সকল