২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভারত সীমান্তে নেপালি পুলিশ অফিসার খুন

-

হিমালয়ের দেশ নেপালের কৌলালি জেলার ভারত সীমান্তের কাছ থেকে দায়িত্বপালনরত এক নেপালি পুলিশ অফিসারের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক অনুসন্ধানে তাকে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। নিহত পুলিশ অফিসারের নাম গোবিন্দর বিকে। তিনি সহকারী পুলিশ পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। রোববার ভোরে ধাংগাধি সাব-মেট্রোপলিটন সিটি-১২-এর কাছে মোহনা নদী থেকে ওই পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়। এ ছাড়াও রাম বাহাদুর সোয়াদ নামে এক পুলিশ কনস্টেবলকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। সাউথ এশিয়ান মনিটর।
তারা দু’জনে শনিবার রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেলে চড়ে ধাংগাধি-১২ অস্থায়ী পুলিশ স্টেশন থেকে টহল দিতে বের হন। পরে নদী থেকে প্রায় তিন কিলোমিটার দূরে মোটরসাইকেলটি পাওয়া যায়। শনিবার রাত ১০ থেকে দুই পুলিশ সদস্যের সাথে যোগাযোগ করা যাচ্ছিল না। পুলিশের প্রাথমিক তদন্তে মনে হচ্ছে, সীমান্ত এলাকায় চোরাকারবারিদের সাথে সংঘর্ষে দুই পুলিশ সদস্য খুন হয়েছেন।

 


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল