১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে সৎ ছেলের পেট্রলের আগুনে গৃহবধূর মৃত্যু : দগ্ধ ৪ জন

-

নোয়াখালী সদরে পারিবারিক কলহে সৎ মায়ের শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয় এক যুবক। এতে দগ্ধ হয়ে আসমা বেগম নামে ওই নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছে আগুন দেয়া যুবকসহ চারজন। তাদের মধ্যে দু’জনকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। অন্য দু’জন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
গতকাল সোমবার বিকেলে উপজেলার রাম হরিতালুক গ্রামে এই ঘটনা ঘটে। সন্ধ্যা ৬টার দিকে আসমাকে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।
নিহত আসমা বেগম (৩৫) উপজেলার কালা দরাপ ইউনিয়নের রাম হরিতালুক গ্রামের ইসমাইল হোসেন বাবুলের স্ত্রী। অন্য অগ্নিদগ্ধরা হচ্ছেন, অগ্নিসংযোগকারী কামাল উদ্দিন, প্রতিবেশী তারেক, সুমন ও মান্না।
জানা যায়, ইসমাইল হোসেন প্রথম স্ত্রীর মৃত্যুর পর আসমা বেগমকে দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীর সাথে ইসমাইলের প্রথম স্ত্রীর ছেলেমেয়েদের বনিবনা না হওয়ায় কিছুদিন আগে তারা বাড়ি ছেড়ে চলে যায়। সোমবার ইসমাইলের বড় ছেলে কামাল উদ্দিন ওই বাড়িতে গেলে সৎ মায়ের সাথে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ঘরের একটি কক্ষে পেট্রল ঢেলে অগ্নিসংযোগ করেন কামাল। এ সময় কামালসহ কক্ষে থাকা তার সৎমা ও প্রতিবেশীরা দগ্ধ হন। তাদের উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আসমা, কামাল ও তারেককে ঢাকায় স্থানান্তর করা হয়। সন্ধ্যায় আসমা বেগম ঢাকা নেয়ার পথে মৃত্যুবরণ করেন।
সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়–য়া এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অগ্নিসংযোগকারী কামালের শ্যালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement