০৩ ডিসেম্বর ২০২০

বিভিন্ন স্থানে ৪ জন নিহত : আহত ১২

-

গতকাল সোমবার বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও ১২ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে গাজীপুরে প্রবাসী যুবক, নেত্রকোনায় আইনজীবীর স্ত্রী ও হবিগঞ্জে মাইক্রোবাস চালক রয়েছেন।
গাজীপুর সংবাদদাতা জানান : গাজীপুরে সোমবার ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুবাই প্রবাসী এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় তার বাবা আহত হন। নিহতের নাম সোহেল ভুইয়া (৩২)। তিনি কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়নের বড়সিট এলাকার জয়নাল ভুইয়ার ছেলে।
কাপাসিয়া থানার ওসি রফিকুল ইসলাম ও নিহতের স্বজনরা জানান, প্রায় ২০-২২দিন আগে সংযুক্ত আরব আমিরাত থেকে ছুটিতে গ্রামের বাড়ি আসেন সোহেল ভুঁইয়া। সোমবার বেলা ১১টার দিকে বাবাকে সাথে নিয়ে মোটরসাইকেল চালিয়ে কাপাসিয়া বাজার থেকে বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন সোহেল। তারা পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় একটি অটোরিকশাকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা একটি ক্যাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী পিতা-পুত্র সড়কের ওপর ছিটকে পড়েন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত জয়নালকে (৬০) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নেত্রকোনা সংবাদদাতা জানান, নেত্রকোনা শহরে চলন্ত ট্রাকের চাপায় পিষ্ট হয়ে কামরুন্নাহার (৪৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে স্থানীয় দত্ত হাইস্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত নারী শহরের কুরপাড়হস্ত আইনজীবী মো: সিদ্দিকুর রহমানের স্ত্রী।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার বেলা ১১টার দিকে মার্কেটিং শেষে অপর এক নারীকে নিয়ে রিকশাযোগে বাসায় ফেরার পথে দত্ত হাইস্কুলের সামনে পৌঁছলে পেছন দিক থেকে আসা মালবাহী বেপরোয়া একটি ট্রাক রিকশাটিকে ধাক্কা দিলে ওই দুই নারী দুই দিকে ছিটকে পড়েন। এ সময় রাস্তার ওপর পরে যাওয়া কামরুন্নাহারকে পিষ্ট করে চলে যাওয়ায় ঘটনাস্থলে তিনি নিহত হন। এ সময় পথচারীরা ধাওয়া করে ট্রাকসহ চালককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।
শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা জানান, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে মিতালী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের চালক নিহত ও ১০ জন আহত হয়েছেন। সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, গতকাল সোমবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জের বিরামচর নামক স্থানে ঢাকাগামী মিতালী পরিবহনের একটি বাস ও সিলেটগামী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক মারা যান। এ খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে।
নিহত আজমান মিয়া শায়েস্তাগঞ্জ পৌরসভার বিরামচর গ্রামের আব্দাল মিয়ার ছেলে। লাশ হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপাপ্ত কমকর্তা তৌফিকুল ইলাম তৌফিক ঘটনাটি নিশ্চিত করেন।
ইউএনবি জানায়, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মহিষলুটি বাজার এলাকায় হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের পাশের এক বসতঘরে ট্রাক ঢুকে গিয়ে ঘুমন্ত এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত মাদরাসাছাত্র রাজিব (১৮) ওই এলাকার রইচ উদ্দিনের ছেলে এবং স্থানীয় ফাজিল মাদরাসার আলীম প্রথম বর্ষের ছাত্র ছিল। এ তথ্য নিশ্চিত করে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরন্নবী প্রধান জানান, সোমবার সকাল ৭টার দিকে ঢাকা থেকে রাজশাহীগামী একটি রডবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বসতঘরে ঢুকে পরে। এতে ঘটনাস্থলেই ঘরে ঘুমিয়ে থাকা ওই ছাত্রের মৃত্যু হয়।


আরো সংবাদ

ইসলাম ধর্মের অপব্যাখ্যা : সম্মিলিত ইসলামী জোট সভাপতির বিরুদ্ধে মামলা (২০৭৮৮)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (২০৬৬৭)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (১৭১৩৮)সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১৫৪২৮)জাতীয় সঙ্কট নিয়ে ৫ ডিসেম্বর শীর্ষ আলেমদের বৈঠক (১২৬৪৩)আইএইএ’র বেশিরভাগ পরিদর্শক সিআইএ’র গুপ্তচর : ইরান (৬৫৮৩)বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি (৬৫৬৩)ভাস্কর্য নিয়ে ভুল ব্যাখ্যা বন্ধ করে ক্ষমা না চাইলে জনগণ জবাব দেবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী (৫৯৯৭)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৪৮৬২)৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারী (৪২২৮)