২০ অক্টোবর ২০২০

বেফাক বোর্ডে কওমি শিক্ষক সমিতির স্মারকলিপি ও মানববন্ধন

-

রাজধানীর যাত্রাবাড়ীতে বেফাক অফিসের সামনে গতকাল বৃহস্পতিবার বাদ জোহর বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষক সমিতির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন সংগঠনের মহাসচিব হাফেজ মাওলানা আতাউর রহমান আতিকী। প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ও জামিয়া রহমানিয়া চিটাগাংরোড মাদরাসার মহাপরিচালক ড. মুফতি মাওলানা মুহাম্মদ শহিদুল্লাহ উজানভী। বক্তব্য রাখেন মুফতি মাসুম বিল্লাহ নাফিয়ী, মুফতি শফিকুল ইসলাম কাশিয়ানী, মুহতামিম হজরত সুমাইয়া রামহিলা মাদরাসা, মাওলানা কবির আহমদ প্রমুখ। মানববন্ধন শেষে নিম্নোক্ত ৫ দফা দাবি জানিয়ে বেফাকের বর্তমান মহাপরিচালক অধ্যাপক মাওলানা যোবায়ের আহমেদ চৌধুরীর কাছে শিক্ষক সমিতির নেতৃবৃন্দ স্মারকলিপি প্রদান করেন। 

মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন, বেফাক একটি স্বতন্ত্র এবং অরাজনৈতিক প্রতিষ্ঠান। বেফাকের স্বাতন্ত্র্য রক্ষা করে গঠনতান্ত্রিকভাবে বেফাককে পরিচালিত করা প্রয়োজন। আমরা আশা করি আগামী ৩ অক্টোবর বেফাকের যে মজলিসে আমেলার বৈঠক হবে সেখানে আমাদের দাবিগুলো পর্যালোচনা করে বাস্তবায়ন করবেন। বেফাককে যদি গঠনতান্ত্রিকভাবে পরিচালিত না করা হয় তাহলে শিক্ষক সমিতি বেফাকভুক্ত মাদরাসার শিক্ষকদের নিয়ে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করতে বাধ্য হবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ

আলুর দাম আরো ৫ টাকা বাড়ানোর সিদ্ধান্ত দলের পরীক্ষিত নেতা-কর্মীদের কমিটিতে স্থান দিতে হবে : তোফায়েল আহমেদ প্রেসিডেন্ট নির্বাচন : আমেরিকার কাছ থেকে যা যা পেতে চায় বাংলাদেশ ব্যর্থতার জন্য বিএনপির নেতাদের পদত্যাগ করা উচিত : সেতুমন্ত্রী ঢাবি ভর্তি পরীক্ষা হবে সশরীরে, নম্বর বিভাজনে আসছে পরিবর্তন বাঘাইছড়িতে প্রতিপক্ষের সাথে বন্দুকযুদ্ধে পিসিপি নেতা নিহত করোনা : বিদেশগামীদের নমুনা পরীক্ষায় ১০ প্রতিষ্ঠানকে অনুমতি তথ্য প্রযুক্তি খাতে আরো ১০ লাখ কর্মসংস্থান নিশ্চিত করা হবে : পলক ঢাকা-১৮ উপ-নির্বাচন আমাদের জন্য একটা বিরাট চ্যালেঞ্জ : আমান দেশে করোনায় আরো ১৮ জনের মৃত্যু উপ-নির্বাচনের ফলাফল বাতিল করে আবার নির্বাচনের দাবিতে মির্জাপুরে বিএনপির মানববন্ধন

সকল