২০ অক্টোবর ২০২০

বগুড়ায় শাবিপ্রবি ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

-

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (শাবিপ্রবি) বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী আছিয়া আকতার সুমির (১৯) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বগুড়া সদরের মথুরা গ্রামের জালাল উদ্দিনের মেয়ে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় নিজ বাসার বারান্দায় ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।
বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবীর জানান, সুমির গলায় ওড়না পেঁচানো ছিল। সে শ^াসরুদ্ধ হয়ে মারা গেছে। তাকে হত্যা করা হয়নি। সে আত্মহত্যা করেছে। তবে তার আত্মহত্যার পেছনে কারা প্ররোচনা দিয়েছে তা তদন্ত করা হচ্ছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে এবং একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

নান্দাইলে গলায় ফাঁস লাগিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা ঝিনাইদহে বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত আলুর দাম আরো ৫ টাকা বাড়ানোর সিদ্ধান্ত দলের পরীক্ষিত নেতা-কর্মীদের কমিটিতে স্থান দিতে হবে : তোফায়েল আহমেদ প্রেসিডেন্ট নির্বাচন : আমেরিকার কাছ থেকে যা যা পেতে চায় বাংলাদেশ ব্যর্থতার জন্য বিএনপির নেতাদের পদত্যাগ করা উচিত : সেতুমন্ত্রী ঢাবি ভর্তি পরীক্ষা হবে সশরীরে, নম্বর বিভাজনে আসছে পরিবর্তন বাঘাইছড়িতে প্রতিপক্ষের সাথে বন্দুকযুদ্ধে পিসিপি নেতা নিহত করোনা : বিদেশগামীদের নমুনা পরীক্ষায় ১০ প্রতিষ্ঠানকে অনুমতি তথ্য প্রযুক্তি খাতে আরো ১০ লাখ কর্মসংস্থান নিশ্চিত করা হবে : পলক ঢাকা-১৮ উপ-নির্বাচন আমাদের জন্য একটা বিরাট চ্যালেঞ্জ : আমান

সকল