২১ অক্টোবর ২০২০

করোনায় টিএমএসএসের নির্বাহী পরিচালক হোসনে আরার মায়ের মৃত্যু

-

করোনায় আক্রান্ত হয়ে টিএমএসএসের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগমের মা জোবেদা বেগম গত মঙ্গলবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ১০৫ বছর। করোনায় আক্রান্ত হয়ে টিএমএসএস মেডিক্যাল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ১১টায় তিনি মারা যান।
তিনি প্রায় ১০ বছর ধরে বার্ধক্যজনিত বহু রোগে ভুগছিলেন। তিনি রতœগর্ভা মা পদকসহ বহু পুরস্কারে ভূষিত হয়েছেন। তিনি এক ছেলে ও এক মেয়ে অধ্যাপিকাসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। তিনি অত্যন্ত মিষ্টভাষী, পরসেবাকারী ব্যক্তি ছিলেন। মরহুমার নামাজে জানাজা বুধবার টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্স মাঠে বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়। নামাজে জানাজা বগুড়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, রাজনৈতিক ব্যক্তিরা, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধি, এলাকাবাসী ও টিএমএসএস পরিবারবর্গ উপস্থিত ছিলেন। আগামী ১৬ অক্টোবর মরহুমার কুলখানি টিএমএসএস রিলিজিয়াস চত্বরে অনুষ্ঠিত হবে।


আরো সংবাদ

হ্যাকাররা চুরি করা অর্থ কেন দান করছে ধাওয়ানের অনন্য কীর্তি ছাপিয়ে দুরন্ত পাঞ্জাব রোনালদোহীন জুভেন্টাসের জয়ের নায়ক মোরাতা জয়ের নায়ক রাশফোর্ড, প্যারিসে ম্যানইউর কাছে হারল পিএসজি মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার একতরফা নির্বাচনী ধারা বন্ধে ফের তৎপর বিএনপি ভিসামুক্ত ভ্রমণের চুক্তি করল আমিরাত ও ইসরাইল মাদক সেবনের টাকা না দেয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা দ্বিতীয় স্ত্রীকে ঘরে আনার প্রতিবাদ করায় প্রথম স্ত্রীর মুখে সিগারেটের ছ্যাঁকা সরকারের এজেন্ডা বাস্তবায়নে অঙ্গসংগঠন হিসেবে কাজ করছে ইসি : মির্জা ফখরুল

সকল