২১ অক্টোবর ২০২০

আবুল হাসানাত আব্দুল্লাহ আইসিইউতে চিকিৎসাধীন

-

বরিশাল-১ গৌরনদী-আগৈলঝাড়া আসনের সংসদ সদস্য, পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ অসুস্থ হয়ে পড়েছেন। তিনি বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।
মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে শ্বাসকষ্ট নিয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন তিনি। অবস্থা গুরুতর হওয়ায় তাকে হাসপাতালটির আইসিইউতে নেয়া হয়েছে।
আবুল হাসানাত আবদুল্লাহর চিকিৎসায় নিয়োজিত স্কয়ার হাসপাতালের এক চিকিৎসক জানান, হাসপাতালে ভর্তির পর জরুরি বিভাগ থেকে তাকে নেয়া হয় আইসিইউতে।
ইসিজির রিপোর্টে হৃদযন্ত্রে রক্ত সঞ্চালনে সমস্যা ধরা পড়েছে। রাতে তার শরীরে অক্সিজেনের মাত্রা ৭০ এ নেমে গিয়েছিল। পিএইচ মাত্রা ছিল ৭। তার হার্টের অবস্থা ভালো না থাকায় সতর্কতার সাথে চিকিৎসা দিতে হচ্ছে। ২৪ ঘণ্টা পার না হলে তার শারীরিক অবস্থা সম্পর্কে বলা সম্ভব হবে না।


আরো সংবাদ

ধাওয়ানের অনন্য কীর্তি ছাপিয়ে দুরন্ত পাঞ্জাব রোনালদোহীন জুভেন্টাসের জয়ের নায়ক মোরাতা জয়ের নায়ক রাশফোর্ড, প্যারিসে ম্যানইউর কাছে হারল পিএসজি মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার একতরফা নির্বাচনী ধারা বন্ধে ফের তৎপর বিএনপি ভিসামুক্ত ভ্রমণের চুক্তি করল আমিরাত ও ইসরাইল মাদক সেবনের টাকা না দেয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা দ্বিতীয় স্ত্রীকে ঘরে আনার প্রতিবাদ করায় প্রথম স্ত্রীর মুখে সিগারেটের ছ্যাঁকা সরকারের এজেন্ডা বাস্তবায়নে অঙ্গসংগঠন হিসেবে কাজ করছে ইসি : মির্জা ফখরুল শাস্তি মাফ মোহামেডান মেরিনার্সের

সকল