২১ অক্টোবর ২০২০

নারী নির্যাতনের অভিযোগে চট্টগ্রামে ওয়ার্ড যুবলীগের সভাপতি গ্রেফতার

-

চট্টগ্রাম নগরীর চকবাজার ওয়ার্ড যুবলীগ সভাপতি একরাম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে চকবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে মিনু আক্তার নামে এক নারীর দায়ের করা নারী নির্যাতন মামলায় গত ১৩ সেপ্টেম্বর গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।
একরাম হোসেন পাঁচলাইশ থানাধীন টুপিওয়ালা পাড়ার মকবুল সওদাগর লেনের আওয়ামী লীগ নেতা মোকারোফ হোসেনের ছেলে। ওয়ার্ড যুবলীগের পাশাপাশি নগর যুবলীগের রাজনীতির সাথেও একরাম হোসেন সম্পৃক্ত বলে জানা গেছে। পাঁচলাইশ থানা পুলিশ জানায়, নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৬ এর ৯ (৪) (খ) ১০ ধারা অনুযায়ী মিনু আক্তার নামে এক নারীর করা মামলায় একরাম হোসেনের বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা ছিল।


আরো সংবাদ

হ্যাকাররা চুরি করা অর্থ কেন দান করছে ধাওয়ানের অনন্য কীর্তি ছাপিয়ে দুরন্ত পাঞ্জাব রোনালদোহীন জুভেন্টাসের জয়ের নায়ক মোরাতা জয়ের নায়ক রাশফোর্ড, প্যারিসে ম্যানইউর কাছে হারল পিএসজি মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার একতরফা নির্বাচনী ধারা বন্ধে ফের তৎপর বিএনপি ভিসামুক্ত ভ্রমণের চুক্তি করল আমিরাত ও ইসরাইল মাদক সেবনের টাকা না দেয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা দ্বিতীয় স্ত্রীকে ঘরে আনার প্রতিবাদ করায় প্রথম স্ত্রীর মুখে সিগারেটের ছ্যাঁকা সরকারের এজেন্ডা বাস্তবায়নে অঙ্গসংগঠন হিসেবে কাজ করছে ইসি : মির্জা ফখরুল

সকল