২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুরের বিএনপি নেতা লুৎফর রহমান মিন্টুর ইন্তেকাল

-

দিনাজপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ মো: লুৎফর রহমান মিন্টু ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৪টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন। করোনা পজিটিভ হলে গত ৩০ আগস্ট পরিবারের পক্ষ থেকে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। আজ বুধবার বেলা ২টায় দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। নামাজে জানাজা শেষে ফরিদপুর কবরস্থানে তার লাশ দাফন করা হবে।
জেলা বিএনপির কর্মসূচি : মরহুম লুৎফর রহমান মিন্টুর মৃত্যুতে মঙ্গলবার দুপুর ১২টায় জেল রোডের দলীয় কার্যালয়ে জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক আলহাজ রেজিনা ইসলাম। সভায় মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ ও তার পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। পাশাপাশি দলের পক্ষ থেকে তিন দিনের শোক কর্মসূচি ঘোষণা করা হয়।
বিভিন্ন মহলের শোক : এ ছাড়া তার মৃত্যুতে বিএনপির রংপুর বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, সাবেক সংসদ সদস্য এ জেড এম রেজওয়ানুল হক, সাবেক সংসদ আলহাজ আখতারুজ্জামান মিয়া, পার্বতীপুর পৌরসভার মেয়র এ জেড এম মেনহাজুল হক, দিনাজপুর জেলা জামায়াতে ইসলামীর (উত্তর) আমির প্রিন্সিপাল আনিসুর রহমান, নায়েবে আমির অ্যাডভোকেট মাহবুবুর রহমান ভুট্টো, জেলা সেক্রেটারি মো: তৈয়ব আলী, শহর আমির মো: সিরাজুস সালেহীন, শহর রাজনৈতিক সেক্রেটারি মোল্লা মো: তোয়াব আলী, অর্থ সম্পাদক কামরুল হাসান রাসেল প্রমুখ। শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি

সকল